• সারাদেশ

    মাহাবুবা মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে গাইনী ও মেডিসিন রোগীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প

      প্রতিনিধি ৫ আগস্ট ২০২৩ , ৭:৫১:৫৯ প্রিন্ট সংস্করণ

     

    উজ্জ্বল আহমেদ-নীলফামারী প্রতিনিধিঃ

     

    শনিবার ৫ আগষ্ট স্থানীয় বেসরকারী হাসপাতাল মাহাবুবা মেমোরিয়া জেনারেল হাসপাতালের আয়োজনে সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত । উপজেলায় ১নং চওড়া বড়গাছা ইউনিয়নের কাঞ্চনপাড়া শহীদ ফারুক আহমেদ উচ্চ বিদ্যালয়ের সুরেন ডাক্তারের ডাংঙ্গায় মাহাবুবা মেমোরিয়াল জেনারেল হাসপাতালের গাইনী ও মেডিসিন বিভাগের দু’জন ডাক্তার পরীক্ষাসহ বিভিন্ন বিষয়ে প্রায় ২ শত অসহায়, হতদরিদ্র, প্রতিবন্ধী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, বয়স্ক নারী-পুরুষদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান ও পরামর্শ দেওয়া হয়।

    ফ্রি চিকিৎসা নিতে সকাল থেকে আশেপাশের কয়েকটি গ্রামের মানুষ ভিড় করেন। স্বাস্থ্যবিধি মেনে সবাইকে চিকিৎসা দিতে মাহাবুবা মেমোরিয়াল জেনারেল হাসপাতালের ২ জন গাইনী ও মেডিসিন বিভাগের ডাক্তার নিয়োজিত ছিলেন। সেবা নিতে আসা রোগীদের সাথে কথা বললে তারা জানান টাকার অভাবে আমরা ভালো ডাক্তার দেখাতে পারি না আজ আমরা বিনামূল্যে কোন অর্থ ছাড়াই ডাক্তার দেখালাম।  আমরা অনেক উপকৃত।
    এসময় উপস্থিত ছিলেন মাহাবুবা মেমোরিয়াল জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ কাবিরুল ইসলাম লিটন ও তার সহধর্মিণী অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোছাঃ রোকসানা ইসলামসহ অত্র এলাকার বীর মুক্তিযোদ্ধা উপেন্দ্র নাথ রায়, বীর মুক্তিযোদ্ধা বুদুরাম রায়,

    বীর মুক্তিযোদ্ধা সন্তোষ রায়, বীর মুক্তিযোদ্ধা খোকা রায়, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিপুন চন্দ্র রায়, মানিক চন্দ্র রায়, আয়ুর্বেদ বিশেষজ্ঞ শ্রী জগদীশ চন্দ্র রায়, সানু রায়সহ হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। মাহাবুবা মেমোরিয়াল জেনারেল হাসপাতালের চেয়ারম্যান মোছাঃ রোকসানা ইসলাম বলেন, আমাদের হাসপাতালের উদ্দেশ্য গন মানুষের সেবা করা। সবসময়ই যেন এই কার্যক্রম চালু থাকে সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি ।
    আমাদের ফ্রি মেডিকাল ক্যাম্পটি নীলফামারী সদর উপজেলায় প্রতি গ্রাম-মহল্লায় প্রতি শনিবার করে চলমান থাকবে। গ্রামের অসহায় রোগীদের অর্থ না থাকার কারনে তারা চিকিৎসা সেবা পাচ্ছে না, তাই আমরা আমাদের পক্ষ থেকে ফ্রি মেডিকাল ক্যাম্প সেবাটি চালু থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ