• আইন ও আদালত

    সুজানগরে মাদ্রাসা ভবন উদ্বোধন কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-৫

      প্রতিনিধি ১৬ মার্চ ২০২৪ , ৭:৫৯:২৩ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান, পাবনা:

    সুজানগরের মাজপাড়া নেছারিয়া মাদ্রাসার নবনির্মিত ভবন উদ্বোধন ও ফেসবুকে স্ট্যাটাস কে কেন্দ্র করে কুপিয়ে ৫ যুবক কে গুরুতর আহত করা হয়েছে। গুরুতর আহতরা হলো,রাইপুর গ্রামের আতাহার মোল্লার ছেলে মুন্না (৩১),সৌক্ষেতু পাড়া গ্রামের ময়েন উদ্দিনের ছেলে মতিউর রহমান (৩৫),মাজ পাড়া গ্রামের মৃত নেয়ামত আলীর ছেলে হুমায়ূন কবির (৩০)।
    শুক্রবার সন্ধ্যায় পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের রাইপুর মোড়ে অতর্কিত হামলায় গুরুতর আহতরা সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

    জানা যায়, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন মাজ পাড়া একটি মাদ্রাসার নবনির্মিত ভবন উদ্বোধন করেন।ভবন উদ্বোধন কে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের কর্মী সমর্থকরা বাজে মন্তব্য করে ফেসবুকে স্ট্যাটাস দেয়। এই নিয়ে শুরু হয় কথা কাটাকাটি।ফেসবুকে স্ট্যাটাস কেন দিয়েছে জানতে চাইলেই অতর্কিত হামলা করে এলোপাথাড়ি কুপিয়ে কয়েকজনকে আহত করে।এ ঘটনায় সুজানগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, অভিযোগের ভিত্তিতে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে আমাদের অভিযান চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ