• Uncategorized

    মৌলভীবাজার জেলা বি এন পির প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট সাইয়েদ আব্দুল মতিন (৯৭)এর মৃত্যুতে জেলা বি এন পির শোক প্রকাশ। 

      প্রতিনিধি ৭ আগস্ট ২০২০ , ৫:২৬:১৫ প্রিন্ট সংস্করণ

    দেলোয়ার হোসেন তরফদার-মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পির মৌলভীবাজার জেলার প্রতিষ্টাতা সভাপতি ছিলেন আব্দুল মতিন, তিনি ৭/৮/২০ তারিখ রাত ১২.৩০ মিনিটের সময় উনার নিজ বাসভবনে ইন্তেকাল করেন।ব্যক্তিগত জীবনে মরহুম মতিন সাহেব ছিলেন অত্যান্ত ভদ্রলোক অমায়িক।

    আব্দুল মতিন সাহেব মরহুম এম সাইফুর রহমানের অনুপ্রেরণায় শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিষ্ঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী দলের রাজনীতিতে আগমন করেন।জনাব মরহুম এম সাইফুর রহমান বি এন পির প্রতিষ্টাকালীন সময় ১৯৭৮ সালে আব্দুল মতিন সাহেব কে মৌলভীবাজার জেলা বি এন পির সভাপতি মনোনীত করেন।তিনি ১৯৮২ সাল পযন্ত দ্বায়িত্ব পালন করেন।

    মরহুম মতিন ও তৎকালীন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এএডভোকেট  মরহুম আব্দুল খালেক সাহেব মৌলভীবাজার জেলা বি এন পির কান্ডারী ছিলেন।মরহুম আব্দুল মতিন রাজনীতির পাশাপাশি মৌলভীবাজার জেলা আইজীবি সমিতির একাদিকবার  নিবাচিত সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলেন,তিনি সরকারী প্রকোশলী জি পি ছিলেন।

    এডভোকেট সাইয়েদ আব্দুল মতিন সাহেবের মৃত্যুতে মৌলভীবাজার জেলা বি এন পির সকল স্তরের নেতৃবৃন্দের পক্ষ থেকে ও জেলা বি এন পির সভাপতির  ব্যক্তিগত পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানান জনাব এম নাসের রহমান,মরহুম মতিন সাহেব এর বিদ্রোহী আত্মার মাগফিরাত কামনা করেন,এবং তার শোকাহত পরিবারের প্রতি গভীর  সহানুভূতি ও সমবেদনা জানান। মরহুমার জানাযার নামাজ আজ বাদ জুম্মা মৌলভীবাজার শাহ মোস্তফা মসজিদের সামনে অনুষ্ঠিত হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ