• Uncategorized

    বরগুনা জেলার আমতলী থানা হতে ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী র‍্যাব-৮ কর্তৃক গ্রেফতার।

      প্রতিনিধি ২৯ নভেম্বর ২০২০ , ৯:০৮:৫৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল ২৮ নভেম্বর ২০ইং তারিখে বরগুনা জেলার আমতলী থানা এলাকায় অভিযান পরিচালনা করেন।

    এসময় অভিযান পরিচালনাকালে আনুমানিক ১৫:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় যে, বরগুনা জেলার আমতলী থানাধীন আমতলী বাসস্ট্যান্ড এলাকায় বরগুনা জেলার আমতলী থানার সিআর-এমপি-২৬/২০ এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী অবস্থান উক্ত স্থানে অবস্থান করছে।

    প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল সহকারী পরিচালক জনাব মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে আনুমানিক ১৬:৪৫ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে ঘেরাও পূর্বক ০২ জন ব্যক্তিকে গ্রেফতার করা হয় এসময়।

    জানাযায়, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তারা তাদের নাম ১. মোঃ বশির হাওলাদার (৪৫), পিতা-মৃত ফকু হাওলাদার, সাং-তারিকাটা, ৯নং ওয়ার্ড, থানা-আমতলী, জেলা-বরগুনা এবং ২. মোঃ আমিনুল ইসলাম, পিতা-ধলু চৌকিদার, সাং-তারিকাটা, ৯নং ওয়ার্ড, থানা-আমতলী, জেলা-বরগুনা বলে জানায়।

    এসময় গ্রেফতারকৃত আসামীদ্বয় স্বীকার করে যে, তারা বরগুনা জেলার আমতলী থানার সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী।গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বরগুনা জেলার আমতলী থানার সিআর এমপি-২৬/২০ মূলে হস্তান্তর করা হয়।

    এবিষয় পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত  কোম্পানি কমান্ডার মোঃ  রবিউল ইসলাম প্রতিনিধিকে জানায়,প্রতিদিনের ন্যায় আমাদের এ  ধরনের  অভিযান  ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে  জানান  তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ