• Uncategorized

    সেচ্ছাসেবী সংগঠন “নবীন তরীর” পক্ষ থেকে ঈদ উপহার বিতরন।

      প্রতিনিধি ৩ মে ২০২১ , ৬:৩৮:২৯ প্রিন্ট সংস্করণ

    ফরহাদ হোসেন মুসা-বিশেষ প্রতিনিধিঃ

    মহামারী করোনার ক্লান্তলগ্নে ২ রা মে রোজ রবিবার জাজিরা উপজেলার বি,কে নগর ইউনিয়নের সেচ্ছাসেবী সংগঠন “নবীন তরীর” পক্ষ থেকে একদল তরুন ৪ টি এলাকার গরীব ও দুস্থদের মাঝে ১০০ পরিবারের কাছে পৌছে দেন “ঈদ উপহার”।এতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি এড.ইকবাল হোসেন এবং পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক: দাউদ মাঝি।

    সেচ্ছাসেবী নবীন তরী সংগঠনের ত্যাগি ও আদর্শবান নবীন রা তারা উপহার বিতরন ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন প্রতিষ্ঠানের সদস্য ১.বাশার মাহমুদ ২.ইব্রাহিম হাও ৩.জুয়েল হাও ৪.রাসেল শিকদার ৫.ওসমান হাও ৬.আকাশ ৭.রাসেল ৮. উজ্জ্বল ৯.মিনহাজ সহ নবীন তরীর প্ররিশ্রমি সদস্যবৃন্দ।

    এতে করে গ্রামের গরিব ও এতিমদের সকলের সাথে ঈদ আনন্দ ভাগ করে নেন সংগঠন টি।এতে সংগঠনের সদস্য আঃ হাকিম,শামিম মাঝি, শহিদুল মোল্যা, রাজু আহমেদ বলেন আমরা আজ যে ভাবে গরিব দুঃখী মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করতে পেরে সংগঠন নিয়ে গর্ববোধ করি। তারা আরো জানান এই সংগঠন থেকে ৪টি এলাকার লোকজন বিভিন্ন সময় বিভিন্ন ধরনের সেবা পেয়ে আসছে।

    এতে সদস্য “বাশার মাহমুদ” বলেন আমরা সংগঠন থেকে বিগত সময়ে ফ্রীতে চোখের সেবাদান ক্যাম্প,এলাকায় বাশের পুল পুনঃসংস্কার কখনো রাস্তা মেরামত করেন। কখনো গরীবের সেবাদান সহ বিভিন্ন সময় বিভিন্ন কাজে প্রতিষ্ঠান টি মানুষের উপকারের হাতিয়ার হয়ে দাড়ায়।

    সরে জমিনে গিয়ে দেখা যায়,এতে এলাকার লোকজন এই নবীন তরী সংগঠনের সাহায্যে সহযোগিতা পেয়ে তারা সত্যই গর্বিত।এলাকার মান্যগন্যরা বলেন বিত্তশালীদের সাহায্যও সংগঠনের সদস্যদের পরিশ্রম ও মেধা দিয়ে একদিন তারা সবাইকে আলোকিত করে তুলবে।তাদের লক্ষ্য বহুদূর।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ