• Uncategorized

    সুজানগরে মাদক বিক্রির প্রতিবাদে পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা চেষ্টা

      প্রতিনিধি ১৯ মে ২০২১ , ৭:০৯:০১ প্রিন্ট সংস্করণ

    মাদক বিক্রির প্রতিবাদ করায় এলোপাথাড়ি কুপিয়ে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য কে হত্যা চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টু কে মুমূর্ষু অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে। ১৯ মে রাত আনুমানিক ৯ ঘটিকায় পাবনার সুজানগর উপজেলা মানিক হাট ইউনিয়নের উলাট গ্রামে এ ঘটনা ঘটেছে । আহত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টু উলাট দক্ষিণ পাড়ার আব্দুস শুকুরের ছেলে ।

    আহত রেন্টু মোল্লার ছেলে সজল মোল্লা ও এলাকাবাসী এই প্রতিবেদক কে জানান, দীর্ঘদিন ধরে উলাট মাদ্রাসা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ সহ গ্রামের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি ও বিভিন্ন ধরণের অপকর্ম করে আসছে উলাট গ্রামের দক্ষিণপাড়ার সিদ্দিক আলীর ছেলে কাদের, মৃত কোবাদ আলী সেখের ছেলে মন্টু শেখ ওরফে বাউল মন্টু, মঞ্জু শেখ, ছুটুসহ কতিপয় যুবক । এলাকায় ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রি করা সহ বিভিন্ন অপকর্মের বাধা প্রদান করা এবং নিষেধ ও প্রতিবাদ করায় ক্ষুদ্ধ হয় এসব মাদক বিক্রেতারা

    বুধবার রাতে মাদক বিক্রেতাদের মাদক বিক্রি করতে নিষেধ করলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টু’র উপর তারা চড়াও হয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্কুল ঘরের পাশ থেকে এসে কাদের, মন্টু শেখ ও মঞ্জু শেখ মিলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টু কে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা চেষ্টা করে। এসময় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টু’র চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে মাদক ব্যবসায়ীরা দ্রুত পালিয়ে যায়।

    এলাকাবাসী ও আহত অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টু’র পরিবারের সদস্যরা তাকে মুমূর্ষু অবস্থায় পাবনা সদর হাসপাতালে ভর্তি করেন , তার অবস্থা খুবই আশংকাজনক বলে জানান তার পরিবারের সদস্যরা। সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ঘটনার পরপরই পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করছে , ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও বলেন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা কাউকে ছাড় দেয়া হবে না,মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত আছে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ