• আইন ও আদালত

    সুজানগরে ওসির মোবাইল নাম্বার ক্লোন করে প্রতারণা

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২১ , ৪:১৫:৪০ প্রিন্ট সংস্করণ

    বার্তাকক্ষ:

    পাবনার সুজানগর ও আমিনপুর থানার ওসির সরকারি মোবাইল নম্বর ক্লোন করে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের কাছ থেকে টাকা দাবির অভিযোগ পাওয়া গেছে। বুধবার (০৩ নভেম্বর) সকাল থেকে সুজানগরের বিভিন্ন এলাকার প্রার্থীদের ফোন করে এ টাকা দাবি করা হয়।সুজানগর থানার ওসি মিজানুর রহমান ও আমিনপুর থানার ওসি মো. রওশন আলী বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় সুজানগর ও আমিনপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

    সুজানগর উপজেলা ও আমিনপুর থানাধীন রাণীনগর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জিএম তৌফিকুল আলম পিযুষ জানান, তিনি বুধবার দুপুরে ফোন পেয়েছিলেন। ওই নম্বর থেকে তার কাছে এক লাখ টাকা চাওয়া হয়। তবে তিনি টাকা না দিয়ে বিষয়টি পুলিশকে জানান।সুজানগর থানার ওসি মিজানুর রহমান জানান, ইউপি নির্বাচন ঘিরে কিছু দুষ্কৃতকারী তার সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন চেয়ারম্যান প্রার্থীদের কাছে অর্থ দাবি করেছে।

    কয়েকজন প্রার্থী থানায় এসে বিষয়টি জানিয়েছেন।
    আমিনপুর থানার ওসি রওশন আলী জানান, রাণীনগর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জিএম তৌফিকুল আলম পিযুষ তাকে মোবাইলে পুলিশের নামে টাকা চাওয়ার বিষয়টি জানান। এ ব্যাপারে প্রার্থীদের সতর্ক থাকার জন্য বলা হয়েছে।এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) মো. রবিউল ইসলাম বুধবার রাতে জানান, দ্রুত চক্রটিকে শনাক্ত করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।প্রসঙ্গত দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর সুজানগর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ