• Uncategorized

    পটুয়াখালীতে সরকারী প্রাঃ স্কুল নির্মান কাজে চাঁদা দাবীর প্রতিবাদে মানববন্ধন।

      প্রতিনিধি ২০ অক্টোবর ২০২০ , ৪:৪৭:২৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তিন তলা বিশিস্ট ভবন নির্মান কাজে বাধা ও চাঁদা দাবী এবং নির্মান শ্রমিকদের ভয়ভীতি এবং হুমকির  প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত।

    অদ্য ২০ অক্টোবর রোজমঙ্গলবার সকাল ১০.০০ ঘটিকার সময় আমখোলা হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে আমখোলা – গলাচিপা সড়কে  আমখোলা ইউনিয়নের শত শত নারী,- পুরুষ, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও স্থানীয়দের এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন  করা হয়েছে।

    উক্ত  মানববন্ধনে বক্তব্য রাখেন আমখোলা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মনির, আমখোলা কলেজের অধ্যক্ষ সোলায়মান মহসীন, স্কুলের সভাপতি মোশারেফ মৃধা, সাবেক প্রধান শিক্ষক মোঃ মোস্তফিজুর রহমান, সাবেক ইউপি সদস্য মকবুল হোসেন গাজী, সহকারী শিক্ষক জসিম উদ্দিন, ইউপি সদস্য আবুল হোসেন প্রমুখ।

    এসময় বক্তারা আরো বলেন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ১নং আমখোলা ইউনিয়নে ১৯৬৩ সনে স্থানীয় কয়েকজন শিক্ষানুরাগীদের উদ্যোগে এলাকায় শিক্ষা বিস্তারের লক্ষ্যে ১ নং আমখোলা হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় স্থাপন  করে ৫৭ বছর ধরে গলাচিপা উপজেলায় সুনামের সাথে শিক্ষা ক্ষেত্রে ব্যাপক ভূমিকা পালন করে আসছে।

    সম্প্রতি এ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিরাপদে  আধুনিক পরিবেশে  পাঠদান ও পাঠ গ্রহন উপলক্ষে সরকার কর্তৃক বরাদ্ধকৃত   তিন তলা বিশিস্ট ভবনের নির্মান কাজ চলছে। এ নির্মানকাজে  বাধা দিয়ে তারা সরকারের কাজে শিক্ষার্থীদের পাঠদানে বাধা প্রধানকারীদের দৃষ্টান্তমূলক  শাস্তির ব্যবস্তা করবেন প্রধানমন্ত্রী  এমনটাই আশাব্যক্ত করলেন তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ