• Uncategorized

    বদলগাছী উপজেলার মামুদ বিলা আশ্রয়ন প্রকল্পে পুকুর নাই, টেন্ডার ছাড়াই ঘাট নির্মাণে অর্থ বড়াদ্ধ।

      প্রতিনিধি ২৩ জুলাই ২০২০ , ৩:১০:৫৫ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-বদলগাছী প্রতিনিধিঃ

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুর ইউনিয়নের নয়ন শহর মামুদ বিলা আশ্রয়ন প্রকল্পে ২০১৯/২০ অর্থ বছরে পুকুরের ঘাট নির্মাণের জন্য উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস ২লক্ষ ২০ টাকা বড়াদ্ধ প্রদান করেন। পিন্টু নামের জৈনক ব‍্যাক্তি উক্ত আশ্রযন প্রকল্পের ঘাট নির্মাণের বড়াদ্ধ টি উত্তোলন করেছেন।

    উক্ত আশ্রযন প্রকল্পের সভাপতি তাছের উদ্দিন সহ বসবাস কারী গন জানান গত ২০১৬/১৭ অর্থ বছরে উপজেলা প্রকল্প অফিস সরকারি ভাবে পুকুর টি ভরাট করায় এখানে আর ঘাট নির্মাণ করার কোন পুকুর নাই। একই ভাবে কিসামত পাঁচ ঘড়িয়া আশ্রয়ন প্রকল্পের পুকুরের ঘাট নির্মাণের জন্য ২লক্ষ ২০ হাজার টাকা বড়াদ্ধ উওলোন করেছেন পিন্টু।

    কিন্তু নতুন ভাবে কোন ঘাট নির্মাণ করা হয় নি বলে আশ্রয় প্রকল্পটির সভাপতি সহ বসবাস কারীরা জানান। বসবাস কারীরা আরও জানান একটি ঘাট নির্মাণ হয়েছে তিন বছর আগে। তবে আরও একটি হবে বলে শুনেছি।

    এব‍্যপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান পুকুরে পানি বৃদ্ধি পাওয়ায় বড়াদ্ধের টাকা উওলোন করে জমা রয়েছে।

    মোবাইল ফোনে পিন্টু জানান পানি বেশির জন্য কাজ করতে পারিনি। কি বলিব দুঃখের কথা বুকটা য়ায ফাটিয়া রে, মামুদ বিলা আশ্রয়ন প্রকল্পে পুকুর নাই ঘাট নির্মাণের বড়াদ্ধ, এবং পাঁচ ঘড়িয়া আশ্রয়ন প্রকল্পে পুকুর আছে নতুন কোন ঘাট নির্মাণ নাই বলে সভাপতি মুঞ্জু সহ বসবাস কারীদের বক্তব্যে এবং গত কাল সরেজমিনে দেখা যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ