• রংপুর বিভাগ

    সিরাজ জাহান স্বপ্নার মাত্রি ভূমি

      প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২২ , ৫:২৫:৫৭ প্রিন্ট সংস্করণ

    জাতীয় টিমের প্লেয়ার সিরাত জাহান স্বপ্নার বাসায় ভেলু বালার হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট ২০২২ এর প্লেয়াররা এবং পরিচালক ইউপি সদস্য মোঃ জাকির হোসেন এবং মোঃ মিঠু মিয়া – মোঃ মতিয়ার রহমান মতি এবং মোছাঃ আরসিতা জাহান আশা এবং মোঃ জাহাঙ্গীর বোকসি এবং টিমের সকলে প্লেয়ার সিরাত জাহান স্বপ্নার আসার অপেক্ষায় রয়েছে। সিরাত জাহান স্বপ্নার জন্য গর্ভিত রংপুর সাবি আন্দের ঢেউ বইছে নারী ফুটবল প্লেয়ার সিরাত জাহান স্বপ্নার গ্রামের বাসা সদ্যপুস্কুরিনীতে ও সমবার নেপালেকে ৩-১ গোলে হারিয়ে সিরপা জিতেন।

    বাংলাদেশ এই চ্যাম্পিয়ন দলে রংপুরের নারী ফুটবলার টুনামেন্টে করেছেন ৪ গোল। তার অংশ গ্রহণে বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় পুরো রংপুর জুরে বইছে আন্দের উল্লাস। নেপাল অনুষ্টিত “সাফ ওমেন্স চ্যাম্পিয়শীপ ২০২২ এ বাংলাদেশ মহিলা জাতীয় ফুটবল দল অপরাজিত চ্যাম্পিয়ান হওয়ার গোরব অজন করে, সেখানে আমাদের রংপুরের মেয়ে সিরাত জাহান স্বপ্না খেলেছে এই আনন্দ যে আর ধরে রাখার মতো নয়।আজ সন্ধ্যায় ৪ নং সদ্যপুস্কুনী ইউনিয়ান ভেলু বালার হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট ২০২২

    রংপুর সদর চ্যাম্পিয়ান হওয়ার গব অজন করা মেয়েরা সিরাত জাহান স্বপ্নার বাসায় যায় ওখানে ওর মার সাথে কথা মজা কথা বলে। জাহান স্বপ্না ২০১৩ সালে জাতীয় টিমে অংশ গ্রহণ করেন এখন ১০ নাম্বার জার্সি পরে খেলেন। সিরাত জাহান স্বপ্নার গ্রামের বাসাঃ রংপুর সদরের সদ্যপুস্কুরিনীর পালিচড়ার জয়রাম গ্রামে। স্বপ্নার পিতার নামঃ মোঃ মোক্সার আলী এবং মাতার নামঃ মোছাঃ লিপি বেগম। সিরাত জাহান স্বপ্নার তার সব টুকু দিয়ে খেলে জাতীয় টিমকে এগিয়ে নিয়ে যাবে এই কামনায় করেন তার গ্রাম বাসি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ