• রাজনীতি

    সিরাজগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

      প্রতিনিধি ৫ আগস্ট ২০২৩ , ৯:৪০:৪৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাঃ জোবাইদা রহমানের বিরুদ্ধে ফরমায়েশী রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপি’র কর্মসূচি অংশ হিসেবে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। শুক্রবার (০৪ আগষ্ট) বিকেল ৪ টায় ইবি রোডস্থ পৌর ভাসানী মিলনায়তন সবুজ চত্বরে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম।

    প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

    সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান দুলাল এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক সাংবাদিক হারুন অর রশিদ খান হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ভিপি শ্রী অমর কৃষ্ণ দাস, রকিবুল হাসান রতন, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম, সদর উপজেলা বিএনপির সভাপতি সরকার মোঃ রফিকুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মুন্সি জাহেদ আলম, জেলা বিএনপি’র দফতর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ প্রমুখ।

    এসময় সিরাজগঞ্জ জেলা বিএনপি, জেলা বিএনপির আওতাধীন ১৮টি ইউনিটের বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ