• Uncategorized

    নওগাঁয় খুনের ৭ মাস পরে আসামি গ্রেপ্তার

      প্রতিনিধি ১৭ মে ২০২১ , ২:৪৪:৪৫ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন স্টাফ রিপোর্টার:

    নওগাঁয় ৭ মাস আগের খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আসামি মো. আরিফ আকন্দ (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।রবিবার (১৬ মে) রাতে আরিফকে নওগাঁ শহরের পার নওগাঁয় (স্টেডিয়ামের পূর্ব পাশে) তার বাসা থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার (১৭ মে) দুপুরে নওগাঁ পুলিশ সুপারের মিলনায়তনে এক প্রেস ব্রিফিং এ এ তথ্য জানান নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া বিপিএম।

    পুলিশ সুপার লিখিত বক্তব্যে জানান, গত বছরের নভেম্বরের ৫ তারিখে শহরের পার-নওগাঁ বউ বাজার মহল্লায় কথা কাটাকাটির একপর্যায়ে গ্রেপ্তারকৃত আরিফ আলমগীর হোসেন ওরফে আলম (৩০) কে ছুরিকাঘাত করলে আহত আলম তার মোবাইল ফোন ফেলে রেখে দৌড় দেয়। পরে আহত আলমকে তার আত্মীয় স্বজনরা চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় ১৯ নভেম্বর মারা যায় সে।

    পরে নিহতের বোন রেশমা বাদী হয়ে ১৮ নভেম্বর মো. জামিরুল ইসলাম ও মো. রুবেল হোসেনের নাম উল্লেখ করে ও অপরিচিত ৩ জনকে আসামি করে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

    আলমের ফেলে যাওয়া ফোনের সূত্র ধরে প্রথমে রুবেলকে আটক করে পুলিশ। পরে জাহাঙ্গীর নামে অপর এক ব্যক্তিকেও আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রকৃত আসামী আরিফকে নওগাঁ জেলা পুলিশ গত রবিবার তার বাস ভবন থেকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে এবং আলমের ফেলে আসা মোবাইল ফোনটি উদ্ধার করে। গ্রেপ্তারকৃত আরিফ আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে বলে প্রেস ব্রিফিং-এ জানানো হয়।

    প্রেস ব্রিফিং-এ উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রকিবুল আক্তার, একেএম মামুন চিশতী, সদর সার্কেল আবু সাঈদ, নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম জুয়েল, ডিআইও-১ মো. মোবারক হোসেন প্রমুখ।পুলিশ সুপার জানায়, খুনের ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য বাদী প্রকৃত আসামীকে বাদ দিয়ে পূর্ব শত্রুতার জেরে অন্যদের আসামী করে মামলা দায়ের করেন। কিন্তু নওগাঁ জেলা পুলিশ সুষ্ঠু তদন্ত করে খুনের প্রকৃত আসামি আরিফকে গ্রেপ্তার করেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ