• Uncategorized

    চিরিরবন্দর উপজেলা আওয়ামী মৎসজীবী লীগের আহ্বায়ক কমিটি অনুমোদন

      প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২১ , ৫:১৫:০৩ প্রিন্ট সংস্করণ

    চিরিরবন্দর উপজেলা আওয়ামী মৎসজীবী লীগের আহ্বায়ক কমিটি অনুমোদন

     

    দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা আওয়ামী মৎসজীবী লীগের ৫১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।
    গত (২০ জানুয়ারি) ২০২১খ্রিঃ রোজ বুধবার সংগঠনটির জেলা কমিটির আহ্বায়ক এ্যাড সারওয়ার আহমেদ (বাবু) ও সদস্য সচিব ইসমাইল হোসেন এই কমিটির অনুমোদন দেন।
    উক্ত উপজেলা আহ্বায়ক কমিটিতে আব্দুল্লাহ আল মামুনকে আহ্বায়ক ও আবু সাঈদ মোঃ আজরফ সিদ্দিকি (মনন) কে সদস্য সচিব করা হয়েছে। গত বুধবার দিনাজপুর বটতলী শেরশাহ জামে মসজিদ সংলগ্ন আওয়ামী মৎসজীবী লীগের অফিসে গণমাধ্যমকে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

    এসময় নব-নিযুক্ত আহ্বায়ক কমিটি সূত্রে জানা যায়, আওয়ামী মৎসজীবী লীগের জেলা কমিটির আহ্বায়ক এ্যাড সারওয়ার আহমেদ (বাবু) ও সদস্য সচিব ইসমাইল হোসেন সাক্ষর করে উপজেলা আহ্বায়ক কমিটির অনুমোদন দেন।
    এসময় মোঃ মুজতবা একরাম হাসনাইন যুগ্ম আহ্বায়ক, টুটুল আহমেদ, মমতা, পিংকী, নাজিমসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    উক্ত আহ্বায়ক কমিটিতে বিশ্বনাথ রায, এস এম সাজ্জাদ হোসেন, মোঃ আবু আহাদ (আপেল), বেলী আরা, নাহিদ বেগ, প্রদীপ কুমার রায়, মনোয়ার হোসেন, শ্রী দীপক কুমার রায়, রতন চন্দ্র রায়কে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে। এছাড়াও ৪০ জনকে সদস্য করা হয়েছে।
    এসময় জেলা কমিটির আহ্বায়ক এ্যাড সারওয়ার আহমেদ (বাবু) চিরিরবন্দর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের নব-নিযুক্ত কমিটির সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, এই আহ্বায়ক কমিটির নব-নিযুক্ত সকল সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সাথে স্ব-স্ব দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগকে আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী সংগঠনে পরিণত করবেন।
    তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র্য-শোষণ-বঞ্চনা ও দুর্নীতিমুক্ত একটি উন্নত-সমৃদ্ধ আধুনিক বাংলাদেশ গড়ে তোলার সংগ্রামে জনগণকে সম্পৃক্ত করা এবং তাদেরকে ঐক্যবদ্ধ করতে এই কমিটি যথাযথ ভূমিকা পালন করবে বলে আমরা বিশ্বাস করি।
    এবং এই আহ্বায়ক কমিটি আগামী ৩০ দিনের মধ্যে সকল ইউনিয়নে এডহক কমিটি গঠন শেষে উপজেলা শাখার সম্মেলন শেষ করে পূর্নাঙ্গ কমিটি গঠন প্রক্রিয়া শুরু করতে বলা হয়েছে।
    এসময় পূর্ণাঙ্গ কমিটি সম্পর্কে সংগঠনটির নব-নিযুক্ত আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন জাতীয় দৈনিক আলোকিত সকালকে বলেন, “দীর্ঘদিনের ত‌্যাগী, পরীক্ষিত এবং সাংগঠনিকভাবে দক্ষ এমন রাজনৈতিক সহকর্মীদের কমিটিতে স্থান দেয়া হয়েছে। এর মাধ‌্যমে আওয়ামী মৎসজীবী লীগ আরো গতিশীল সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করবে”।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ