• Uncategorized

    কুষ্টিয়া চাঁদাবাজির আরেক নাম শরিফ (নয়ন জোয়ার্দারের বডি গার্ড হিসেবেও দায়িত্বে ছিলেনচগ

      প্রতিনিধি ১৮ মার্চ ২০২১ , ৩:২৭:০৪ প্রিন্ট সংস্করণ

    কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের ঈদগাঁপাড়া গ্রামের মোঃ শরিফ খাঁ পিতা- মৃত বিরাজ খাঁ। তিনি তার এলাকাতে  বিভিন্ন সময়ে বিভিন্নভাবে প্রসাসনিক এবং রাজনৈতিক নেতাদের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করে অাসছে

    এমনকি র‌্যাবর হাতে ধরা পড়া কুখ্যাত চাঁদাবাজ নয়ন জোয়ার্দারের বডি গার্ড হিসেবেও দায়িত্বে ছিলেন শরিফ । শরিফের ক্ষমতার দাপটে তার আপন চাচাতো ভাই মোঃ হাকিম এলাকাতে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে তারমধ্যে উল্ল্যেখযোগ্য ফেনসিডিল,গাঁজা,ইয়াবা সহ বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য। তার নেশার কবল থেকে রক্ষা পাননি এলাকার যুব সমাজ।

    শরিফ তার এলাকাতে একটি গ্যাং গ্রুপ পরিচালনা করেন তাদের প্রধান কাজ হচ্ছে মাদক সেবন করা এবং এলাকাতে নিরীহ ব্যক্তিদের ভয়-ভীতি দেখিয়ে টাকা আত্মসাৎ করা। তাদের মধ্যে রাকিবুল,পিতা-নুর আলি,নিয়ামুল, পিতা-আজমত, হাকিম, পিতা- সিরাজ খাঁ,ফরহাদ,পিতা-ময়না, হারুন পিতা-মজিবর, হাবিল,পিতা- ইউনুস সহ আরো অনেকেই। তারা সবাই জিয়ারখী ইউনিয়নের ঈদগা পাড়ার বাসিন্দা।

    এই শরিফ নাকি কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি তো আছে। তার অত্যাচারে এলাকার লোকজন অতিষ্ঠ হয়ে পড়েছে।এলাকাবাসীরা জানান এই শরিফ এর আগে এক জনকে চাকরি দেয়ার নাম করে  ৫০ হাজার টাকা আত্মসাৎ করেছে ,পরে চাকরি দিতে না পারার কারণে তার কাছে টাকা ফেরত চাইতে গেলে তিনি তাকে হুমকি দেন যে আমার কাছে টাকা চাইতে আসলে আমি কিন্তু গাজা দিয়ে তোকে পুলিশের হাতে ধরিয়ে দিব।

    এভাবে এলাকাবাসীর কাছ থেকে অন্যায় ভাবে টাকা হাতিয়ে নেয় শরিফ ।বিভিন্ন প্রশাসনিক এবং রাজনৈতিক ব্যক্তির সঙ্গে ছবি থাকায় তার চাঁদাবাজি করতে কোনো সমস্যা হয় না। কেউ কোন কথা বললে তাদেরকে সেইসব প্রশাসনিক এবং রাজনৈতিক ব্যক্তিদের ছবি দেখিয়ে মুখ বন্ধ করে রেখে দেয় । এলাকাবাসীরা জানান শরীফের জ্বালায় তারা অতিষ্ঠ হয়ে পড়েছে। তারা এর থেকে খুব দ্রুত মুক্তি চাই।

    এ ব্যাপারে শরিফের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান যে আপনারা যদি আমার নামে নিউজ করেন তাহলে নিউজ এর পরেরদিন উকিল ধরে আপনাদের নামে আমি মামলা করব। আপনাদের যা ইচ্ছে আপনারা করতে পারেন

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ