• বরিশাল বিভাগ

    পটুয়াখালীতে RAB অভিযানে অপহরণকারী রিয়াজ গ্রেফতার

      প্রতিনিধি ২৯ মার্চ ২০২৩ , ৯:১০:০৪ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীতে র‍্যাব-৮ সিপিসি১ ক্যাম্প কতৃক অভিযান পরিচালনা করে ফারজানাকে অপহরনের দায়ে রিয়াজ হাওলাদার (২২) কে গ্রফতার করেছে র‍্যাব-৮।

    গত ২৮ শে ডিসেম্বর ২০২২ ইং তারখি ভিকটিমের মা জনৈক মোসাঃ রাহিমা বেগম (৪০) দুমকী থানার নিবাসী পটুয়াখালী’তে হাজির হয়ে এই মর্মে এজাহার দায়ের করেন যে তার মেয়ে ভিকটিম ফারজানা আক্তার (১৪)কে এজাহার নামীয় আসামী প্রায় সময়ই স্কুলে যাওয়া আসার পথে বিরক্ত করতো। এবং বিভিন্ন সময় প্রেমের কুপ্রস্তাব দিত। বিষয়টি গ্রেফতার কৃত আসামীর পরিবারকে জানাইলে সে আরো ক্ষিপ্ত হয়ে যায়। পরর্বতীতে সে সুযোগমত ঘটনার দিন ইং ১৭/১২/২০২২ তারিখ অনুমান ০৯ঃ৩০ ঘটিকার সময় ভিকটিম ফারজানা স্কুলে যাওয়ার পথে আসামি রিয়াজ পরিচিত কয়েকজনের সহায়তায় ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে মাইক্রো গাড়িযোগে অপহরণ করিয়া অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

    পরর্বতীতে বিষয়টি আমলে নিয়ে অফিসার ইনর্চাজ, দুমকী থানা মামলাটি রুজু করে।যার মামলা নং ০৯ তাং ২৮/১২/২০২২। যার পরিপ্রেক্ষিতে অদ্য ইং ২৯/০৩/২০২৩ ১২:৩৫ ঘটিকায় র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার তুহিন রেজা এর নের্তৃত্বে পটুয়াখালী জেলার সদর থানার বসাক বাজার এলাকা হতে এজাহার নামীয় ১ নং আসামী মোঃ রিয়াজ হাওলাদার (২২), পিতাঃ মোঃ রাজা হাওলাদার, সাংঃ বদরপুর, থানাঃ পটুয়াখালী সদর, জেলাঃ পটুয়াখালী কে গ্রেফতার করে এবং পটুয়াখালী জেলার দুমকী থানায় পরবর্তী কার্যক্রমের জন্য হস্তান্তর করে।

    এ ব্যপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার তুহিন রেজা বলেন, প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে। এবং আমরা সবসময় অসহায় হতদরিদ্র অন্যায়ের বিরুদ্ধে সবর্দা আছি থাকবো বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ