• জাতীয়

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে পলাশবাড়ী উপজেলা আ.লীগের বিশেষ বর্ধিত সভা

      প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২৩ , ৯:২৯:২৩ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-গাইবান্ধা প্রতিনিধি:

    দ্বাদশ জাতীয় সংস‍দ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে পলাশবাড়ী উপজেলা আ.লীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর )সকালে স্থানীয় হোপ ইন্টারন‍্যাশনাল স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা আ.লীগ সভাপতি উপাধ্যক্ষ মো.শামিকুল ইসলাম সরকার লিপনের সভাপতিত্বে এ সভার আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগ সাধারণ সম্পাদক ও আ.লীগ মনোনীত প্রার্থী অ‍্যাড.উম্মে কুলছুম ম্মৃতি এমপি।

    সভায় বক্তব্য রাখেন,জেলা আ.লীগের সহ-সভাপতি আবু বকর প্রধান,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগ সদস্য একেএম মোকছেদ চৌধুরী বিদ‍্যুৎ,উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল,পৌর মেয়র ও উপজেলা আ.লীগ নেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,উপজেলা আ.লীগের সহ-সভাপতি অধ‍্যক্ষ সাইফুলার রহমান চৌধুরী তোতা,সাংগঠনিক সম্পাদক মাহিবুল হাসান মুকিত,উপজেলা আ.লীগ সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশাসহ উপজেলা আ.লীগ,ইউনিয়ন আ.লীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    সভায় বক্তারা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলীয় নেতাকর্মীদের তৃর্ণমূল পর্যায় কাজ করতে হবে। একই সঙ্গে এই আসনে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পাশাপাশি উপজেলার বিভিন্ন ইউনিয়নে সভা-সমাবেশের আয়োজন করতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ