• রাজশাহী বিভাগ

    সিরাজগঞ্জে ফুটবলার আঁখিকে বর্ণাঢ্য সংবর্ধনা

      প্রতিনিধি ২ অক্টোবর ২০২২ , ১২:২৭:৫৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    চ্যাম্পিয়নশিপ জয়ী দলের সদস্য আঁখি খাতুনকে নিজ জেলা সিরাজগঞ্জে বর্ণাঢ্য সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার (২ অক্টোবর) দুপুরে শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে জেলা প্রশাসন এ সংবর্ধনার আয়োজন করে। এছাড়াও বিভিন্ন ক্রীড়া, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষাপ্রতিষ্ঠান, জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে আঁখিকে সংবর্ধনা দেওয়া হয়।

    জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন- পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, জেলা আওয়ামী লীগের সভাপতি কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, ফুটবলার আঁখি খাতুন, তার বাবা আক্তার হোসেন প্রমুখ। এর আগে, ছাদখোলা গাড়িতে সংবর্ধনা অনুষ্ঠান এসে পৌঁছান আঁখি খাতুন। এ সময় তার সঙ্গে নিজ উপজেলা শাহজাদপুরের ইউএনও ছিলেন।

    অনুষ্ঠানস্থলে আসার সঙ্গে সঙ্গে ব্যান্ডের তালে তালে আঁখিকে ফুল দিয়ে বরণ করে নেয় বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট-২০২২-এ জেলার চ্যাম্পিয়ন দল রায়গঞ্জের ধামাইনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীরা। এরপর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ আঁখিকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়। এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসকের পক্ষ থেকে ৫০ হাজার টাকার চেক আঁখি খাতুনের হাতে তুলে দেওয়া হয়

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ