• জাতীয়

    আমার সন্তান মারামারি করলেও আইনগত ব্যবস্থা নিবো-শাম্মী আহমেদ

      প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২৩ , ১০:১০:৪২ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল জেলার হিজলায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নৌকা মার্কার মনোনীত পদপ্রার্থী ড. শাম্মী আহমেদ স্থানীয় নেতাকর্মীদের নিয়ে উৎসব মুখোর পরিবেশে ২৯ নভেম্বর বুধবার বেলা দুইটার সময় সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেন মনোনয়ন দাখিল শেষে সাংবাদিকদের প্রশ্ন উত্তরে ড. শাম্মী আহমেদ বলেন জনগণের শক্তিই আসল শক্তি। মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা, জনগণের কল্যাণের জন্য কাজ করেন।

    আর আমি যদি নির্বাচিত হতে পারি হিজলা মেহেন্দিগঞ্জের উন্নয়নের জন্য কাজ করব। তিনি আরো বলেন এখন থেকে এই অঞ্চল আর অবহেলিত থাকবে না। যদি কেউ এই অঞ্চলে মারামারি বা হানাহানি করার চেষ্টা করে, সে যদি আমার ফ্যামিলীর লোক এমনকি আমার নিজের সন্তানও হয় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এই আসন থেকেই তার বাবা বরিশাল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম মহিউদ্দিন আহমেদ আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

    এ সময় আরও উপস্থিত ছিলেন হিজলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি,সাবেক উপজেলা চেয়ারম্যান,সুলতান মাহমুদ টিপু, সাধারণ সম্পাদক ও গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আলহাজ্ব মোঃ এনায়েত হোসেন হাওলাদার। সহ-সভাপতি ও হিজলা গৌরব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মোঃ নজরুল ইসলাম মিলন,বরিশাল জেলা পরিষদের সদস্য, পন্ডিত মোঃ শাহাবুদ্দিন আহমেদ। সাবেক হরিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আব্দুল লতিফ খান। যুগ্ম সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ দীপু,

    সাংগঠনিক সম্পাদক, কাজী কামরুজ্জামান সাইলু, বড়জালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব হিরন হাওলাদার, উপজেলা কৃষক লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম রায়হান, যুবলীগের সভাপতি মিজানুর রহমান সরদার, সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর সহ উপজেলা/ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ। বুধবার সকাল হতেই বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা কর্মীরা মিছিল নিয়ে উপজেলায় আসতে শুরু করে। সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবেন বলে সাংবাদিকদের জানান শাম্মী আহমেদ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ