• Uncategorized

    নোয়াখালীতে বিমান বন্দরের পরিকল্পনা রয়েছে সরকারের: প্রতিমন্ত্রী

      প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২২ , ২:২৯:৪৭ প্রিন্ট সংস্করণ

    নোয়াখালীতে অস্থায়ী বিমান বন্দর পরিদর্শন করলেন বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী।
    শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চর শুল্লুকিয়া গ্রামে ১৬ একর ভূমির ওপর পরিত্যক্ত এয়ারস্ট্রিপকে পূর্ণাঙ্গ বিমানবন্দরে রূপান্তর করার লক্ষে সরকারের উদ্যোগের অংশ হিসেবে পরিদর্শনকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী বলেছেন, আমাদের মন্ত্রণালয় থেকে এরআগেও বিমান বন্দরের স্থানটি পরিদর্শন করা হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা আজ আবারও পরিদর্শনে এসেছি। বিমানখাতে ইতোমধ্যে বড় ধরনের একটি বিপ্লব হয়েছে। রানওয়েসহ পুরো এলাকাটি আমরা ঘুরে দেখেছি। আমরা নোয়াখালীবাসীর প্রত্যাশা পূরণের চেষ্টা করছি।

    শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে সদর উপজেলার চরশুলকিয়া বিমান বন্দরের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি।

    এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোজাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী (অতিরিক্ত সচিব) জাবেদ আহমেদ, নোয়াখালী-৬ (হাতিয়ার) সাংসদ আয়েশা ফেরদৌস, জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক খায়রুল আনম চৌধুরী সেলিম, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি মো. জাহাঙ্গীর আলম প্রমূখ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ