• Uncategorized

    রাজশাহী জেলা আ.লীগের কমিটিতে আছেন যারা

      প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২১ , ৩:২৩:৫৮ প্রিন্ট সংস্করণ

    • রাজশাহী জেলা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে নতুন কমিটি অনুমোদন করে তার প্রকাশ করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ৭৫ সদস্যের নির্বাহী কমিটির মধ্যে চারজন সদস্যের পদ শুন্য রয়েছে। এছাড়াও উপদেষ্টা করা হয়েছে ২৭ জনকে। আর জাতীয় পরিষদের সদস্য হয়েছেন আতাউর রহমান খান।

    জানা যায়, গত ১৫ নভেম্বর সভাপতি ও সাধারণ সম্পাদক মিলে ৭৪ সদস্যের পূর্ণাঙ্গ জেলা কমিটি কেন্দ্রে জমা দেওয়া হয়। কিন্তু কমিটিতে প্রবীণ ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে হাইব্রিড ও অনুপ্রবেশকারীদের প্রায় ৪০টি পদ দেওয়ায় একাধিক অভিযোগ কেন্দ্রে জমা পড়ে।

    ফলে গত ৩ ডিসেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী রাজশাহী জেলা কমিটিকে অনুমোদন না দিয়ে ফেরত দেন। কমিটি বিরোধ নিষ্পত্তিতে ৫ সদস্যের একটি ট্রাইব্যুনালও করে দেন দলীয় প্রধান।

    শেষ পর্যন্ত সভাপতি তার একক কমিটি প্রত্যাহার করে গত ২ জানুয়ারি গত নভেম্বরে জমা দেওয়া প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে আবার স্বাক্ষর দেন। ওইদিনই তা কেন্দ্রে জমা দেন। তবে নভেম্বরে জমা দেওয়া কমিটির দু-একটি পদে বদল আনা হলেও অধিকাংশ পদেই হাইব্রিড ও অনুপ্রবেশকারীরাই থাকছেন বলে জানা গেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ