• রাজনীতি

    সিরাজগঞ্জে বিএনপি’র গণ মিছিল ও পদযাত্রা

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২৩ , ৬:৩৫:৪৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিরাজগঞ্জ জেলা বিএনপি’র উদ্যোগে গণ মিছিল ও পদযাত্রা পালিত হয়েছে। শনিবার (১৯ আগস্ট) বেলা ১১টার সময় শহরের ইসলামিয়া সরকারি কলেজ মাঠে গণ মিছিল ও পদযাত্রা শুরুর পূর্ব মূহুর্তে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু। এ সময় তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে মিথ্যা মামলায় ফরমায়েশি রায় দিয়েছে। তিনি বর্তমানে খুবই অসুস্থ কিন্তু সরকার তাকে চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে দিচ্ছে না। সরকার খালেদা জিয়াকে হত্যা করার ষড়যন্ত্র করছে।

    তিনি আরও বলেন, দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে একদফা দাবি আদায়ের লক্ষ্যে আন্দোলন চলছে। দাবি একটাই শেখ হাসিনার পদত্যাগ। শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না। জেলা বিএনপির সহ-সভাপতি মকবুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-সম্পাদক ভিপি শামীম খানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি গাজী আজিজুর রহমান দুলাল, আনিসুজ্জামান পাপ্পু, নাজমুল হাসান তালুকদার রানা, শ্রী অমর কৃষ্ণ দাস, যুগ্ম সম্পাদক নুর কায়েম সবুজ, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামান প্রমুখ।

    উক্ত গণ মিছিল ও পদযাত্রায় সিরাজগঞ্জ জেলা এবং জেলার আওতাধীন ১৭টি ইউনিটের বিএনপি, যুবদল,স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সংক্ষিপ্ত সমাবেশ শেষে ইসলামিয়া সরকারি কলেজ মাঠ থেকে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কলেজ মাঠে গিয়ে শেষ হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ