• Uncategorized

    মতলব উত্তরে শিল্পকলা একাডেমীতে ২দিন ব্যাপী উপজেলা সাংস্কৃতিক উংসবের উদ্বোধন

      প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২১ , ৬:০০:১৯ প্রিন্ট সংস্করণ

    মতলব উত্তর উপজেলা শিল্পকলা একাডেমীতে ২দিন ব্যাপী উপজেলা সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করা হয়েছে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর আয়োজনে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমীর বাস্তবায়নে এবং জেলা ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় এই সাংস্কৃতিক উৎসবটি হয় দেশের ১০টি উপজেলায়। ৩০জানুয়ারী শনিবার উপজেলার গজরাতে নির্মিত আধুনিক উপজেলা শিল্পকলা একাডেমীতে বিকাল ৪টায় সাংস্কৃতিক উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধনের পর রাত ৮টা পর্যন্ত চলে।

    অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত আলোচনা সভায় মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমীর সভাপতি স্নেহাশিষ দাশের সভাপতিত্বে এবং চাঁদপুর স্বরলিপি নাট্যগোষ্ঠির সভাপতি সাংবাদিক এম আর ইসলাম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, বিশিষ্ঠ ব্যবসায়ী কাজী মিজানুর রহমান, চাঁদপুর জেলা শিক্ষক সমিতির সভাপতি এ্যাড. শহীদ উল্যাহ প্রধান, মেঘনা-ধনাগোদা পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারন সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, চাঁদপুরের সন্মেলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তপন সরকার।

    অনুষ্ঠানে বক্তব্য রাখেন গজরা ইউনিয়ন আ’লীগের সভাপতি ছানাউল্যাহ মোল্লা, গজরা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জি, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, উপজেলা শিল্পকলা একাডেমীর সদস্য সাংবাদিক শামসুজ্জামান ডলার, চাঁদপুর জেলা কালচারাল অফিসার আয়াজ মাহমুদ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ