• চট্টগ্রাম বিভাগ

    সারা দেশের ন্যায় নোয়াখালীতে ভূমি সেবা সাপ্তাহ ২০২৩ শুরু

      প্রতিনিধি ২৩ মে ২০২৩ , ৪:৪৭:৩২ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-জেলা নোয়াখালী প্রতিনিধিঃ

    বেগমগঞ্জে শুরু হলো ভূমি অফিসের কার্যক্রমকে আরো জনমুখী করার লক্ষ্যে ভূমিসেবা সপ্তাহ ২০২৩। “ভূমি অফিসে না এসে ভূমিসেবা গ্রহন করুন” এ প্রতিপাদ্য কে সামনে রেখে ২২-২৮ মে এ সাপ্তাহ পালন করার মূল উদ্দেশ্য হলো ভূমি সংক্রান্ত বিভিন্ন হয়রানি বন্ধ করে স্মার্ট ভূমি সেবা জনগনের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়া। মূলত ভূমি উন্নয়ন কর, ই-নামজারি, খতিয়ান (পর্চা), জমি ম্যাপ, ভূমি বিষয়ক পরামর্শ পেতে, ভূমি সংক্রান্ত অভিযোগ জানাতে এসব বিষয় গুলো সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধিতে এ সাপ্তাহ পালন করবে বেগমগঞ্জ উপজেলার ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা।

    সোমবার সকালে ভূমিসেবা সাপ্তাহ পালনের জন্য বেগমগঞ্জ উপজেলা ভূমি অফিসের সামনে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইয়াসির আরাফাত। তিনি বলেন ভূমি সংক্রান্ত সবকিছু ডিজিটাল অনলাইন হওয়ার কারণে এখন আর মানুষ হয়রানি হবে না। যেকোনো সমস্যা ভূমি অফিসে যেকোন অফিসারকে সরাসরি বলতে পারবেন। আপনার সমস্যা আপনিই কোন দালাল ছাড়াই সমাধান করুন।

    সহকারী কমিশনার (ভূমি) আসিফ আল জিন্নাত এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ। মহিলা ভাইস-চেয়ারম্যান আবিদা সুলতানা উর্মি সহ ভূমি সংক্রান্ত বিভিন্ন ইউনিয়নের সেবা গ্রহীতাগণ ও চৌমুহনী বাজারের ব্যবসায়ী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ