• Uncategorized

    কুকুটিয়া ইউনিয়নের জনগণের প্রতি চেয়ারম্যান প্রার্থী হাসিম আলীর পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

      প্রতিনিধি ৭ মে ২০২১ , ৫:২৭:৪৩ প্রিন্ট সংস্করণ

    এম,এ কাইয়ুম মাইজভান্ডারিঃ

    দেশবাসীকে পবিত্র মাহে রমজানে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শ্রীনগর উপজেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও কুকুটিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী হাসিম আলী আমিন।তিনি পবিত্র ঈদুল ফিতরের আগাম এক শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতি বছর ঘুরে আবারো মানবতার সুমহান আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র রমজান।

    শান্তি, সমপ্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান। এবারের রমজান মাসটি বিশ্ববাসীর কাছে একটু ব্যতিক্রম, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী নভেল করোনা ভাইরাস(কোভিড ১৯)এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন।

    আর তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে এ ভাবে পালন করবেন।চেয়ারম্যান প্রার্থী হাসিম আলী আমিন বলেন- ঈদ মানে আনন্দ। পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করায় আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়।

    তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই সবার প্রত্যাশা।যাতে জীবন ঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে।ঈদ হোক সবার জীবনে আনন্দের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশা।

    তিনি নভেল করোনাভাইরাস (কোভিড ১৯) মোকাবেলায় এবার ঈদের সতর্ক অবলম্বন করার জন্য কুকুটিয়া ইউনিয়নের জনগনের প্রতি আহবান জানিয়ে বলেন স্বাস্থ্য সচেতন থাকুন সুস্থ থাকুন নিরাপদ থাকুন আল্লাহর উপর ভরসা রাখুন বেশি করে আল্লাহ কে ডাকুন আল্লাহ আমাদের সবাইকে মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করুন আমিন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ