• চট্টগ্রাম বিভাগ

    ড্রিম বয়েজ এর বন্ধুদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৪ , ১১:১৪:৪০ প্রিন্ট সংস্করণ

    শাহ সাহিদ উদ্দিন-কুমিল্লা জেলা প্রতিনিধি:

    জমকালো আয়োজনের মধ্য দিয়ে দেবীদ্বার গুনাইঘরে মফিজ উলুম হাফেজিয়া মাদ্রাসা সংলগ্ন মাঠে গ্রামীন পরিবেশে এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০১ ব্যাচ এর বেশি সংখ্যক বন্ধুদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন ড্রিম বয়েজ দেবীদ্বার। ১৪/০৪/২০২৪ ইং রোজ রবিবার গুনাইঘর মফিজ উলুম মাদ্রাসা সংলগ্ন মাঠে সকাল এগারোটা থেকে শুরু হয় পরিবার সহ বন্ধুদের মিলন মেলা। সেখানে বন্ধুদের মধ্যে পরিচয় পর্ব, সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা, মহিলাদের বালিশ খেলা,চেয়ার খেলা,বন্ধুদের হাঁড়ি ভাঙ্গা খেলা,বাচ্চাদের বয়স অনুযায়ী দৌড় প্রতিযোগীতাসহ উপস্থিত সকলের মাঝে দুপুরের খাবার ও বিকালে ফুসকার আয়োজন করা হয়।

    পরে বিকেলে সেখান থেকে সকল বিজয়ীদের বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ড্রিম বয়েজ দেবীদ্বার এর মুখপাত্র কাউছার হায়দার,অভিনেতা শহীদুল্লাহ সবুজ,আনোয়ার সাদ্দাত,সাইফুল ইসলাম বাবু,ইন্জিনিয়ার আসরিফ বিন সালাম(রুবেল)ফয়েজ মোল্লা,শাহীন আলম,শরিফুল ইসলাম,বাহারুল,মোহাম্মদ উল্লাহ,নূরে আলম ভূইয়া শাহীন,আমীর হোসেন,খোকন নন্দীসহ সকল বন্ধুদের পরিবার ও অতিথি বৃন্দ। ড্রিম বয়েজ দেবীদ্বার এর মুখপাত্র কাউছার হায়দার বলেন “যদি ভাগ করে নাও দুঃখ সুখ” বিচ্ছিন্নতা নয় হোক সংযোগ।

    এই শ্লোগানকে সামনে রেখে সেই ১৯৯৯ সাল থেকে আমাদের ড্রিম বয়েজ দেবীদ্বার এর পথ চলা।আমাদের অনেক বন্ধু নানান ব্যাস্ততার কারনে আমাদের আজকের এই আয়োজনে আসতে পারে নাই।আশা করি পরবর্তীতে আমরা আবার সকল সদস্য একত্রিত হয়ে এই রকম আরেকটি আয়োজন করবো।এবং আজকের দিনটি আমরা আমাদের পরিবার নিয়ে অনেক আনন্দে কাটিয়েছি।এবং এই আনন্দ উপস্থিত বন্ধুদের সমন্বয়ে সার্বিক সহযোগিতা করে অনুষ্ঠানটি সুন্দর করার জন্য সকল বন্ধুদের প্রতি কৃতজ্ঞ ও ভালোবাসা প্রকাশ করছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ