• আইন ও আদালত

    সলঙ্গায় র‌্যাব-১২’র অভিযানে ৯৮ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ ১জন মাদক ব্যবসায়ী আটক।

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২২ , ১২:৫৩:০৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ:

    সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাব-১২’র অভিযানে ৯৮ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ ১জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণ সহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।
    এর ধারাবাহিকতায় সোমবার (১০অক্টোবর/২০২২ ইং) রাত সারে ১২টার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

    সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল ইউনিয়নের ধোপাকান্দি গ্রামস্থ হাটিকুমরুল গোলচত্তরের সামনে রাস্তার উত্তর পার্শ্বে হাজী ইমান আলী মার্কেটের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৯৮ পিচ টাপেন্টাডল ট্যাবলেট সহ জেলার উল্লাপাড়া উপজেলার চরসাতকরিয়া গ্রামের আছেদ আলীর ছেলে নাজমুল(১৯) কে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলায় বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামত সহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ