• Uncategorized

    প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।

      প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২১ , ১:৩১:০৭ প্রিন্ট সংস্করণ

    প্রিয় দেশবাসী আপনারা অবগত আছেন যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত যার গভঃ রেজিঃ নং এস ৭৫১৫, ইন্টারন্যাশনাল ডায়ালগ এইড ফাউন্ডেশন ইডাফ জাতীয় মানবাধিকার সংস্থা দীর্ঘ ১৩ বছর যাবত সুনামের সাথে মানবাধিকার বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।
    ইডাফ জাতীয় মানবাধিকার সংস্থার প্রকাশনায় গণমূল্যায়ন নিউজ পোর্টাল টি সফল ও নির্ভুল ভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে।

    খুব দুঃখের সাথে বলছি যে গত ১৯-০১-২১ ইং রোজ মঙ্গলবার সিলেট থেকে একটি অনলাইন নিউজ পোর্টাল সিলেট প্রতিদিন.কম ও মাদারিপুর থেকে আলোকিত জনপদ.কম নামে দুইটি পোর্টাল থেকে (শ্রীমঙ্গলে অনলাইন নিউজ পোর্টার তৈরি করে তিন প্রতারকের প্রতারনা) এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়েছে। সংবাদের কোন অংশে গণমূল্যায়ন সম্পর্কে কিছু উল্লেখ বা সংশ্লিষ্টতার কথা বলা হয়নি। তা হলে সংবাদের ব্যবহৃত ছবিতে গণমূল্যায়ন পোর্টালের লগো ব্যবহার কেন করা হলো???

    এটি একটি সংস্থা ও পোর্টালের সম্মানহানী কর এবং প্রচলিত তথ্য প্রযুক্তি আইনে দন্ডনীয় অপরাধ। পুরো সংবাদ টি উদ্দেশ্য প্রনীত ও মিথ্যা বানোয়াট বলে আমরা মনে করি তাই এই সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং আগামীতে এরকম মিথ্যা সংবাদ প্রকাশিত না করার জন্য সতর্ক করা গেল। তারই সাথে মিথ্যা প্রকাশিত সংবাদ যে পোর্টাল দুইটিতে প্রকাশ করা হয়েছিল, সেই মিথ্যা সংবাদের সত্যতা না পেয়ে দ্রুত নিউজ ডিলেট করার জন্য দুই পোর্টাল এর সম্পাদক ও প্রকাশক কে ধন্যবাদ জানাই।

    প্রতিবাদে-
    মোঃ আবেদ আহমেদ
    প্রধান সম্পাদক- গণমূল্যায়ন. কম।
    প্রধান সমন্য়কারী – ইডাফ জাতীয় মানবাধিকার সংস্থা, ঢাকা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ