• জাতীয়

    সরকার পাতানোর নির্বাচন থেকে সরে না আসলে দেশের জনগণই সরকারকে নিষেধাজ্ঞা দিবে

      প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২৩ , ১১:৩১:৫৬ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    সরকার পাতানোর নির্বাচন থেকে সরে না আসলে দেশের জনগণই সরকারকে নিষেধাজ্ঞা দিবে বলে মন্তব্য করেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। তিনি বলেন, বিরোধী দলবিহীন নির্বাচন, যে নির্বাচনের বৈধতা নেই। সেই প্রহসনের নির্বাচন জায়েজ করতেই সভা সমাবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে। হাবিবুল আউয়াল সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে, অথচ নির্বাচন কমিশনই অবৈধ ও মানসিক প্রতিবন্ধী।

    এদেশের জনগণ তো এই দলদাস কমিশনই মানে না। অবৈধ ও অথর্ব কমিশন রাজনৈতিক সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা জারির এখতিয়ার রাখে না। আজ এক বিবৃতিতে দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলের, নির্বাচন কমিশনের পদত্যাগের দাবিতে রাজনৈতিকদলগুলো সোচ্চার। কাজেই নির্বাচন কমিশনের কোনো অধিকার নেই রাজনৈতিক দলের সভা-সমাবেশে বাধানিষেধ প্রদান করা।

    তিনি আরও বলেন, এখনো সময় আছে ফরমায়েশি তফসিল বাতিল করে জাতীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচনের ব্যভস্থা করুন। অন্যথায় দেশের মানুষ কোনো নির্বাচন হতে দেবে না। একতরফা পাতানো নির্বাচন দেশের মানুষ সহ্য করবে না। কাজী হাবিবুল আউয়ালের মতো দলবাজ কমিশনের অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। তিনি আগামি ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে দেশব্যাপী পতাকা র‌্যালি কর্মসূচি পালনের আহ্বান জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ