• খুলনা বিভাগ

    লোহাগড়ায় মোর্শেদা ক্লিনিকের গাফিলতির কারনে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ১৪ বছরের শিশু।

      প্রতিনিধি ৮ আগস্ট ২০২২ , ৩:৫৯:১০ প্রিন্ট সংস্করণ

    ক্লিনিক মালিকের কাছে বক্তব্য নিতে চাইলে সাংবাদিক আজিজুর বিশ্বাস এর উপরে ক্ষিপ্ত হয়ে তার মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করে ক্লিনিক মালিক মোঃ জাকির হোসেন, এবং সাংবাদিক কে দেখে নিচ্ছেন বলে জানান।
    নড়াইলের লোহাগড়া পৌরসভা এলাকার সিএন্ডবি চৌরাস্তা সংলগ্ন মোর্শেদা সার্জিক্যাল ক্লিনিক মালিক মোঃ জাকির হোসেন এর গাফিলতি কারণে ৩২হাজার ভোল্ডের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ১৪ বছরের কিশোর তামিম।

    জানা যায়,৮/ আগষ্ট সোমবার বিকাল আনুমানিক ৩টার সময় মোর্শেদা ক্লিনিকের ৩/তলায় ছাঁদের উপরে কাপড় আনতে গেলে ওই শিশু তামিম বিদ্যুৎস্পৃষ্ঠের শিকার হয়ে, আহত তামিমের পরিবার থেকে জানা গেছে ইতনা ইউনিয়নের রাধানগর গ্রামের মারুফ ফকিরের স্ত্রীকে সিজারের জন্য ভর্তি করে।আজ ওই ক্লিনিকের ছাঁদে নাড়া কাপড় আনতে গেলে পাশে থাকা ৩২হাজার ভোল্টের তারের সাথে হাত লেগে বিদ্যুৎপিষ্ট হয় তামিম এরপর তৃতীয় তলা থেকে দ্বিতীয় তলায় ছাঁদের উপরে পড়ে তামিম।

    এসময় স্থানীয় লোকজন তামিম কে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়,সেখান থেকে তামিমের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে। এসময় ক্লিনিকে চাকরি রত এক নারী এবং স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায় এর আগেও একই ভাবে ওই ক্লিনিকে ছাঁদের পাশে থাকা ৩২ হাজার ভোল্টের তারে প্লাস্টিকের সেফটি কভার না থাকায় একজন বিদ্যুৎপৃস্ঠ হয়ে মারা গিয়েছিলেন।

    তারা আরও বলেন এখানের ক্লিনিক মালিক জাকির হোসেন, ও ভবন মালিকের গাফিলতি থাকাই এই দুর্ঘটনা ঘটেছে। এছাড়াও জানা যায় এই ক্লিনিকে অভিজ্ঞতা ছাড়া সাধারণ নারীদের দিয়ে নার্সের সেবা দিচ্ছেন,এতেও অনেকটা বিপদে পড়ছে সাধারণ রুগীরা।এ বিষয়ে ভবনের মালিকের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায় নাই।এরপরে মোর্শেদা সার্জিক্যাল ক্লিনিক এর মালিক মোঃ জাকির হোসেন এর বক্তব্য নিতে চাইলে তিনি সাংবাদিকদ আজিজুর বিশ্বাস এর উপর ক্ষিপ্ত হয়ে তার মোবাইল ফোন কেড়ে নিতে যায়,এবং সাংবাদিকদের দেখে নিচ্ছেন বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ