• রাজশাহী বিভাগ

    নাটোরে সন্ত্রাসী এহিয়া চৌধুরীর নেতৃত্বে প্রতিমন্ত্রীর শুভেচ্ছা ব্যানার খুলে ফেলার অভিযোগ

      প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২২ , ৮:৫৯:৩৪ প্রিন্ট সংস্করণ

    বেল্লাল হোসেন বাবু:

    নাটোরে সন্ত্রাসী এহিয়া চৌধুরীর নেতৃত্বে বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং সজীব ওয়াজেদ জয় এর ছবি সম্বলিত আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এর শুভেচ্ছা ব্যানার খুলে ফেলা হয়েছে। ২০ ফেব্রুয়ারি নাটোর জেলা আওয়ামী লীগের কাউন্সিল উপলক্ষে জাতীয় নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সম্মানিত সদস্য, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক,

    মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির পক্ষ থেকে এই শুভেচ্ছা ব্যানারটি টাঙ্গানো হয়েছিল। কিন্তু নাটোর সদরের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের সন্ত্রাসী বাহিনী এহিয়া খানের নেতৃত্বে সশস্ত্র অবস্থায় নেতা কর্মীদের মারধর করে ব্যানারটি বুধবার সকাল ১১ টায় নামিয়ে দেয়। এতে নেতাকর্মী এবং নাটোরের সাধারণ মানুষ ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছে।

    ব্যানার সম্বলিত বিলবোর্ড টি ১৫-২৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখ পর্যন্ত নাটোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন এবং পঞ্চম ভারত বাংলাদেশ সাংস্কৃতিক মিলন মেলা উপলক্ষ্যে ১৫ দিনের জন্য ১ লক্ষ টাকা দিয়ে ভাড়া নেয়া হয়েছিল।ব্যানারে জাতীয় নেতৃবৃন্দের আমন্ত্রণ জানিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং ডিজিটাল বাংলাদেশের আর্কিটেক্ট সজীব ওয়াজেদ জয় এর ছবি ছিল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ