• আইন ও আদালত

    লোহাগড়ায় ভ্রাম্যমান আদালত কর্তৃক জেল ও জরিমানা

      প্রতিনিধি ২৫ মার্চ ২০২৪ , ১২:২৫:০৬ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়ায় ভ্রাম্যমান আদালত কর্তৃক জেল ও জরিমানা- আজ ২৪ মার্চ ২০২৪ (রবিবার) লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সেবন করিয়া জনগনের শান্তি বিনষ্ট করায় এবং তাদের কাছ থেকে গাঁজা সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে লোহাগড়া থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়।

    গ্রেফতারকৃতরা হলেন,মো.মনিরুল শেখ(৩২), পিতা- মো.জিন্নাত শেখ, সাং- কুমারডাঙ্গা ও শেখ শাহিন রহমান @ সুরুজ(৪২), পিং-মৃত সরোয়ার রহমান, সাং-করফা (আতোষপাড়া) গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় এর তত্ত্বাবধানে
    এসআই(নি:) সুজিত সরকার এএসআই(নি:) মো.জামরুল সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে এ সময় তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে লোহাগড়া থানা পুলিশ।

    পরে তাদেরকে লোহাগড়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে ১নং আসামী মো.মনিরুল শেখ(৩২) কে ০২(দুই) মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০(একশত) টাকা অর্থদন্ড এবং ২ নং আসামী শেখ শাহিন রহমান ওরফে সুরুজ (৪২) কে ১৫(পনের) দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০(একশত) টাকা অর্থদন্ড প্রদান করেন। আদালত পরিচালনা করেন,আফরিন জাহান, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট, লোহাগড়া নড়াইল। আসামিদেরকে নড়াইল জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসানের) নির্দেশনায় মাদক মুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ