• আইন ও আদালত

    লোহাগড়া থানা পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ২১ মে ২০২৩ , ৯:৩৯:৫১ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়া উপজেলার এড়েন্দা বাসস্ট্যান্ড থেকে ১ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতারের করেছে লোহাগড়া থানা পুলিশ। ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:নাসির উদ্দিন। গ্রেফতারকৃতরা হলেন- বাগেরহাটের চিতলমারী থানাধীন শ্যমপাড়া গ্রামের ঠাকুর দাস মন্ডলের ছেলে কিশোর মন্ডল(৩৬) ও খরম খালী (দক্ষিণ পাড়া) গ্রামের মৃত পুলিং বিহারী বালার ছেলে প্রতাপ বালা (৩৪)।

    পুলিশ সূত্রে জানা যায়, নিয়মিত টহলের অংশ হিসাবে শনিবার বিকালে লোহাগড়া থানার এএসআই ছদরুল আলম তার দায়িত্বরত এলাকায় বের হন। নিজস্ব সোর্সের মাধ্যমে তিনি জানতে পারেন এড়েন্দা বাসস্ট্যান্ড এলাকায় মাদক বেচা-কেনা হচ্ছে। তাৎক্ষণিক খবর পেয়ে এস আই সুজিত সরকার সংগীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করেন। অভিযানে তল্লাশী কালে আসামিদের কাছে থাকা স্কুল ব্যাগের মধ্যে থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করেন।

    লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:নাসির উদ্দীন বলেন, অভিযানে স্কুল ব্যাগে থাকা ১ কেজি গাঁজা সহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে। মাদক সাথে জড়িতদের ধরতে নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ