• রাজশাহী বিভাগ

    সুজানগরের মেধাবী ছাত্রী সাদিয়া ক্যান্সারে আক্রান্ত! বিত্তবানদের সহযোগিতা কামনা

      প্রতিনিধি ৩০ আগস্ট ২০২২ , ৩:৫৪:৩৬ প্রিন্ট সংস্করণ

    নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রী কলেজের শিক্ষার্থী ও অবসরপ্রাপ্ত সেনাসদস্য শাহাদাৎ হোসেনের কন্যা উম্মে ফাতিমাতুজ সাদিয়া (১৯) দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। সাদিয়া চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান, নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন।সাদিয়ার পিতা অবসরপ্রাপ্ত সেনাসদস্য শাহাদাৎ হোসেন জানান,সাদিয়া দীর্ঘ দিন ধরে অসুস্থ। কেমোথেরাপির মাঝেও অসুস্থ শরীর নিয়ে ম্যাধমিক পরিক্ষা দিয়ে গত বছর পরিক্ষায় উত্তীর্ণ হয়ে নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রী কলেজে ভর্তি হয়।

    বেশি অসুস্থতার কারণে ক্লাস করতে পারেনি। সাদিয়া দীর্ঘ দেড় বছর যাবত সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এখনো কেমোথেরাপি চলছে। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সাদিয়ার “বোন ম্যারো বা অস্থিমজ্জা” স্থানান্তর করলে বাঁচানো সম্ভব।”বোন ম্যারো বা অস্থিমজ্জা স্থানান্তর করতে প্রায় ৪০/৫০ লাখ টাকা প্রয়োজন যা অবসরপ্রাপ্ত একজন সেনাসদস্য বা তার পরিবারের পক্ষে কোনমতেই সম্ভব নয়।তাই সাদিয়া কে বাঁচাতে দেশ ও দেশের বাইরের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন তার পরিবার।

    ইতিমধ্যেই সাদিয়ার শিক্ষক ও রোভারদের সহযোগিতায় কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে সাদিয়ার চিকিৎসার জন্য উত্তোলন কৃত ১ লাখ ২৩ হাজার ২ শত টাকা সাদিয়ার বাবার হাতে তুলে দেন, নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন সহ শিক্ষক ও রোভাররা।
    সাদিয়ার চিকিৎসার জন্য সহযোগিতা করতে সাহায্য পাঠানোর ঠিকানা। ইসলামী ব্যাংক, সুজানগর শাখা, পাবনা।
    20500220200414708.বিকাশ নং -01718616917.নগদ-01718616917.

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ