• খুলনা বিভাগ

    লোহাগড়ায় যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে মহান বিজয় দিবস

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২২ , ৮:২৯:৫৫ প্রিন্ট সংস্করণ

    আব্দুল হামিদ শেখ:

    নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার প্রশাসনের আয়োজনে যথাযথ মর্যাদার সাথে পালিত হচ্ছে মহান বিজয় দিবস ১৬ই ডিসেম্বর। সূর্য উদয়ের সাথে সাথে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত এর মধ্য দিয়ে শুরু হয় মহান বিজয় দিবসের কর্মসূচি। সকাল ৭ টায় উন্মুক্ত মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা। সকাল ৮ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পমালা অর্পণ।

    সকাল ৮:৩০ মিনিটে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ,কুচকাওয়াজ এবং শরীর চর্চা প্রদর্শনী অংশগ্রহণে রোভার স্কাউট, গার্লস গাইড , কাব আনসার, বাংলাদেশ পুলিশ, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠানসমূহ। বেলা ১১:০০ টায় মহিলাদের পিলো পাসিং প্রতিযোগিতা, শহিদ মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত। বেলা ১২.০০ টায় শহীদ মুক্তিযোদ্ধা পরিবার, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা।

    বাদ যোহর দেশ ও জাতির অগ্রগতি ও শান্তি কামনা করে এবং শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত/প্রার্থনা। দুপুরে হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন বিকাল ৩.০০ টায় প্রীতি ফুটবল প্রতিযোগিতা: অংশগ্রহণে উপজেলা পরিষদ, লোহাগড়া বনাম মুক্তিযোদ্ধা সংসদ ও অন্যান্য। সন্ধ্যা ৫.৩০ মিনিটে মুক্তিযোদ্ধা বিষয়ক প্রামাণ্য চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ