• Uncategorized

    বিশ্বনাথে দূর্লভপুর মোহাম্মদিয়া দাখিল মাদরাসা কর্তৃক ক্যালেন্ডার উন্মোচন ও পুরুস্কার বিতরণী এবং সংবর্ধনা অনুষ্টান সম্পন্ন:

      প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২১ , ৮:৫২:৪১ প্রিন্ট সংস্করণ

    বিশ্বনাথে দূর্লভপুর মোহাম্মদিয়া দাখিল মাদরাসা কর্তৃক ক্যালেন্ডার উন্মোচন ও পুরুস্কার বিতরণী এবং সংবর্ধনা অনুষ্টান সম্পন্ন:

    সিলেটের বিশ্বনাথ উপজেলায় দূর্লভপুর মোহাম্মদিয়া দাখিল মাদরাসা কর্তৃক ২০২১ সালের বাৎসরিক ক্যালেন্ডার এর মোড়ক উন্মোচন বই বিতরণ, পুরুস্কার বিতরনী ও সংবর্ধনা অনুষ্টান সম্পন্ন হয়েছে।

    আজ মঙ্গলবার ২৬ জানুয়ারী সকাল ১১.৩০ ঘটিকার সময় স্হানীয় উপজেলার ১নং লামাকাজী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দূর্লভপুর মোহাম্মদিয়া দাখিল মাদ্রসার কনফারেন্স হল রুমে এ অনুষ্টান সম্পন্ন হয়।

    শুরুতে পবিত্র কোরবান মজিদ থেকে তিলাওয়াত করেন অত্র মাদরাসার ৮ম শ্রেনীর ছাত্র মো: আবজাল হোসাইন।
    মাদরাসার ম্যানেজিং কমিটির উপদেষ্টা ও সালিশ ব্যক্তিত্ব মো: সোনা উল্লাহ এর সভাপতিত্বে ও অত্র মাদরাসার সহ শিক্ষক বায়েজিদ আহমদ এর পরিচালনায় শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মুনির উদ্দিন ও অত্র মাদরাসার সুপার মাওলানা সাইদুর রহমান।

    প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে বক্তব্য প্রদান করেন লামাকাজী রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির সভাপতি ডা মো: শাহনুর হোসাইন।
    বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো: জহিরুল হোসেন (জহির)।
    বক্তব্য প্রদান করেন সিলেট সদরের শিবের বাজারস্হ আব্দুল মতিন এন্ড সন্স এর প্রোপাইটার মো: নাজমুল ইসলাম, রাজাপুর গ্রামের সালিশ ব্যাক্তিত্ব সমাজসেবক খসরু আহমদ চৌধুরী, লামাকাজী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য মো: নুরুজ্জামান, মাদরাসা পরিচালনা কমিটির অর্থ সম্পাদক মো: রফিক আহমদ মেম্বার।

    এসময় উপস্হিত ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সদস্য মো: আব্দুল গফুর, মো: সিরাজ উদ্দিন , লালু মিয়া, মো: সিদ্দেক আলী, মাসুক মিয়া, সমুজ আলী, তাজ উদ্দিন, মৌরশ আলী, সাদ উল্লাহ, মুসলিম আলী, আইয়ূব আলী ও জাহাঙ্গীর আলম।

    আরো উপস্হিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মো হাবিবুর রহমান মনু, হাজরাই গ্রামের মুরব্বি ফজর আলী, সাংবাদিক ফারুক আহমদ, তরুন সমাজবেসক রাজন আহমদ, আব্দুল লতিব, মাদরাসার ছাত্র/ছাত্রীসহ প্রমুখ।
    সংগীত পরিবেশন করেন রিসালাহর কিশোর পরিচালক মারজান মোহাম্মদ রুহি।

    উল্লেখ্য: অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন অত্র মাদরাসা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।
    এবং মোহন আহমদ চৌধুরীর অর্থায়নে ৮ জন ছাত্র/ছাত্রীকে মেধাভিত্তিক বৃত্তি ১০০০ হাজার টাকা করে প্রদান করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ