• খুলনা বিভাগ

    লোহাগড়ায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২৩ , ১২:১৭:৩৫ প্রিন্ট সংস্করণ

    Footer Logo

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে পুলিশ সুপার মহোদয়ের মোসাঃ (সাদিরা খাতুন বিপি) নির্দেশনায় এবং লোহাগড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ নাসির উদ্দিন তত্ত্বাবধানে থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ৫৫০ পিস ইয়াবা ও ২ বোতল ফেনসিডিলসহ মাদকচক্রের ৩ সদস্য গ্রেপ্তার করেছে লোহাগড়া থানা পুলিশ

    আজ ২১ জানুয়ারি (শনিবার) বিকালে লোহাগড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের কে গ্রেপ্তার করেছে লোহাগড়া থানা পুলিশ।

    লোহাগড়া থানার অফিসার ইনচার্জের তত্ত্বাবধানে লোহাগড়া উপজেলার লংকরচর এলাকা থেকে ৫০০ পিস ইয়াবাসহ মোঃ মিজানুর রহমান শেখ (৩৬) কে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি গোপালগঞ্জ জেলার মোকছেদপুর থানা এলাকার বাসিন্দা। তার নামে ফরিদপুর ভাঙ্গা থানায় মাদক মামলা রয়েছে।

    পৃথক অপর একটি অভিযানে পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে চুয়াডাঙ্গা জীবননগর থানার মোঃ মামুন (২২) এবং লোহাগড়া উপজেলার মুস্তাক বিশ্বাস (৪৯) নামের দুই মাদক কারবারিকে লোহাগড়া পৌরসভার রামপুর এলাকা থেকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ৫০ পিস ইয়াবা ও ২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদক কারবারি মুস্তাকের নামে লোহাগড়া থানায় ০৪ টি মাদক মামলা রয়েছে।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মাদকের সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। লোহাগড়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ