• খুলনা বিভাগ

    লোহাগড়ায় মোটরসাইকেল নসিমন সংঘর্ষে আহত ৩ নিহত-১

      প্রতিনিধি ২ এপ্রিল ২০২৪ , ১২:৩৮:৪৯ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের তেলিগাতী গ্রামে মঙ্গলবার(২ এপ্রিল) সকাল ৭ টার দিকে মোটরসাইকেল ও নসিমন মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত এবং ১ জন নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়। নিহত, রিপা আক্তার (৩০) লোহাগড়া উপজেলায় শালনগর ইউনিয়নের নোয়াখোলা গ্রামের আতাউর রহমান শিশিরের স্ত্রী।

    পুলিশ ও পরিবার সূত্রে জানা যায,মঙ্গলবার (২ এপ্রিল)শিশির ও তার স্ত্রী রিপা আক্তার ও দুই সন্তান,মেয়ে আমেনা (৪) ছেলে মো.আনাস (৩) কে নিয়ে শশুর বাড়ি যাওয়ার পথে তেলিগাতী গ্রামে পৌঁছালে, বিপরীত দিক থেকে আসা নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় ঘটনাস্থলেই রিপা আক্তার নিহত হন। পরে নসিমন চালক নছিমন রেখে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা আহতদের উদ্ধার করে, আহত তিনজনকে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন ,পলাতক নসিমন চালক আহাদ শালনগর ইউনিয়নের চাকসি নোয়াখোলা গ্রামের বাসিন্দা।

    এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাঞ্চন কুমার রায়ের সাথে কথা হলে তিনি বলেন, নসিমন চালক পলাতক রয়েছেন। নসিমন ও মোটরসাইকেল থানায় আনা হয়েছে, লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ