• Uncategorized

    পটুয়াখালীর কমলাপুরে চালচুরির রেশ কাটতে না কাটতেই, এবার পরিষদের জানালা বিক্রি।

      প্রতিনিধি ১২ জুলাই ২০২০ , ১:১৯:৫৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    সরকারি মাল যেন দড়িয়ামে ঢাল।এমন প্রবাদ বাক্য সত্য হলো।এক চমকপ্রদ দূর্নীতির থলের বিড়াল বেড়িয়ে এসেছে পটুয়াখালীতে। তেমনি এক সত্য উম্মেচনে সংস্কারের নামে ভবনের অকেজো উপকরন শ্রমের বিনিময় বিক্রি করে দিয়েছেন।

    পটুয়াখালী সদর উপজেলাধীন ৫ নং কমলাপুর ইউনিয়নে চালচুরির রেশ কাটতে না কাটতে এবার ইউনিয়ন পরিষদের সরকারী জানালা বিক্রি করলো সচিব জাদব দাস, এমনটাই অভিযোগ উঠেছে।

    ঘটনা সুএে যানাযায়,৫ নংকমলাপুর ইউনিয়ন পরিষদের সরকারি লোহার গ্রীলের জানালা বিক্রি করেছে সচিব জাদব দাস। ক্রয় করেছেন একই ইউনিয়নের উওর ধরান্দি ১ নং ওয়ার্ডের বাসিন্দা হানিফ সিকদারের ছেলে মোঃফিরেজ সিকদার(৩০)।

    এবিষয় ফিরোজ সিকদার স্ত্রী বলেন, আমার স্বামী ও ১ জন লেবার  ইউনিয়ন পরিষদে কাজ করেছে বিদুুৎতের। কাজের টাকা না দিয়ে ৪ পিচ লোহার জানালা দেওয়া হয়।

    এব্যপারে ফিরোজ আলমের সাথে কথা বলতে গেলে তিনি জানায়,আমি সচিবের নির্দেশে পরিষদে বিদ্যুৎ এর কাজ করেছি ৪ দিন। আমার মজুরি না দিয়ে আমাকে সরকারী ৪ পিছ জানালা দিয়ে দেয়।

    উক্ত ব্যাপারে পটুয়াখালীর জেলার ইউ,এন,ও নির্বাহী কর্মকর্তা লতিকা জান্নাতির মুঠোফোনে করে  তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

    এবিষয় পটুয়াখালী জেলার ডিসি মহোদয় মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর  মুঠোফোনে বিসয়টি অবহিত করলে তিনি বলেন, আইনের উর্দ্ধে কেউ না, অন্যায় করলে কাউকেই বিন্দু পরিমান ছাড় দেওয়া হবে না। আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করব হবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ