• গণমাধ্যম

    লক্ষ্মীপুরের সকল সাংবাদিকের অধিকার প্রতিষ্ঠার লক্ষে কাজ করব’জহিরুল ইসলাম

      প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২১ , ৪:১৩:৫১ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষীপুর প্রেস ক্লাব নির্বাচন ২০২২-২০২৩ইং সাধারন সম্পাদক পদ প্রার্থী মো, জহিরুল ইসলাম আসন্ন ৩০ শে ডিসেম্বরে অনুষ্ঠিত লক্ষ্মীপুর প্রেসক্লাবের সকল সাংবাদিক ভোটের মাধ্যমে বিজয়ী করবেন, এমন আশা ব্যাক্ত করে তিনি বলেন,যদি আমি লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হই তাহলে অবহেলিত -উপেক্ষিত সাংবাদিকের পক্ষে কাজ করাই হবে আমার মুল লক্ষ্য ও উদ্দেশ্য।এই ছাড়া যেভাবে সকল সাংবাদিক ঐক্যবদ্ধ হয়ে প্রেসক্লাবের সার্বিক উন্নয়ন করা যায় এবং আমাদের সুলেখনিতে জাতি উপকৃত হয়।

    সেদিকে লক্ষ রেখে দেশ, মাটি ও মানুষের কল্যানে কাজ করাই হবে আমার দেওয়া ইশতেহার। কোন রাজনৈতিক অপশক্তির কাছে যেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাংবাদিক মাথা নত করতে না হয় সেই ধরনের দক্ষ সাংবাদিক গড়ে তোলা হবে উন্নত প্রশিক্ষণের মাধ্যমে।অতীতে যে বদনাম গুলো এসেছে প্রেসক্লাবকে ঘিরে,সেইসব বদনাম মুছে দিয়ে একটি আধুনিক ও ডিজিটাল প্রেসক্লাব গঠনে আমরা হবো বদ্ধপরিকর। লক্ষ্মীপুরের সচেতন মহল বলছেনলক্ষীপুর জেলা সাংবাদিকদের সমুন্নত রাখতে ও লক্ষীপুর জেলার সাংবাদিকতার মান উন্নয়ন করার লক্ষে সৎ,নিষ্ঠাবান,সাহসী ও বিনয়ী সাংবাদিক মো,জহিরুল ইসলাম বিকল্প নেই।

    তিনি জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ও বিটিভির লক্ষীপুর জেলা প্রতিনিধি।একান্ত আলাপচারিতায় গুনি এই সাংবাদিক জানান,আসন্ন প্রেসক্লাব নির্বাচনে
    লক্ষীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করার লক্ষে, সকল সন্মানিত সদস্য বৃদ্ধ এক হয়ে ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করবেন ইনশাআল্লাহ । অবহেলিত উপেক্ষিত সাংবাদিক মহল জানান,পুর্বে অনেকে নির্বাচিত হয়েছেন, কিন্তু ক্লাবের ও সদস্যদের কি উন্নয়ন হয়েছে তা সকলেই জানেন। একজন জহিরুল ইসলাম যিনি নির্বাচিত হলে সকলের সাথে সমন্নয় ও পরামর্শ ক্রমে ক্লাবের মান উন্নত করা ও মিডিয়া সেন্টার করার লক্ষে অগ্রণী ভুমিকা রাখতে পারবেন বলে সুশীল সাংবাদিক মহল মনে করছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ