• Uncategorized

    নজরুল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের সভাপতি মামুন, সম্পাদক লিমন

      প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২১ , ১১:৪৪:২৪ প্রিন্ট সংস্করণ

    নজরুল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের সভাপতি মামুন, সম্পাদক লিমন

     

    জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের জাককানইবি)কর্মকতা পরিষদ নির্বাচনে সভাপতি পদে মো. আব্দুল্লাহ আল মামুন ও সাধারণ সম্পাদক পদে মাহমুদুল আহসান লিমন নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ই জানুয়ারি) এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সভাপতি এবং সাধারণ সম্পাদক উভয়ের প্রাপ্ত ভোটের সংখ্যা ৬১।

    সভাপতি পদে প্রতিযোগী প্রার্থী জোবায়ের হোসেন ও সাধারণ সম্পাদক পদে প্রতিযোগী প্রার্থী ইব্রাহীম খলিল শান্ত উভয়ে ৫৩ টি করে ভোট পান।সহসভাপতি নির্বাচিত হয়েছেন ফাহাদুজ্জামান মোঃ শিবলী (৫১)। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে এনায়েত কবির আরিফ (৬২),
    সাংগঠনিক সম্পাদক পদে মশিউজ্জামান খান জছেব (৫৬), দপ্তর ও প্রচার সম্পাদক পদে আশিক (৫৭), সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে যুথিকা পাল (৫৮) বিজয়ী হয়েছেন।

    কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. রামিম আল করিম (৭৬), রাধেশ্যাম (৭০), ফাতেহ উল আলম শিশির (৬৩), তানভীর হাসান (৫৭), দেলোয়ার হোসাইন (৫৭), মোফাকখারুল ইসলাম (৫৫) ও মো. আল আমিন (৫৪)।

    ভোটগ্রহণ পরবর্তী ভোটগণনা শেষে নির্বাচন কমিশনার প্রকৌশলী মো.হাফিজুর রহমান (পরিচালক- পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস) বিজয়ীদের নাম ঘোষণা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ