• চট্টগ্রাম বিভাগ

    রায়পুরে যুবলীগ নেতা মিরাজ হত্যা মামলার ৩৭ আসামি খালাস

      প্রতিনিধি ২৪ আগস্ট ২০২২ , ১২:২৯:০৯ প্রিন্ট সংস্করণ

    লক্ষ্মীপুরের রায়পুরে যুবলীগ নেতা মিরাজ হোসেন পাটোয়ারীকে কুপিয়ে হত্যা মামলায় সাক্ষ্য প্রমাণ না পাওয়ায় ৩৭ আসামিকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন। খালাসপ্রাপ্তরা সবাই উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

    খালাসপ্রাপ্তরা হলেন, রায়পুর উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক শফিকুল আলম আলমাস, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এমরান হোসেন, বিএনপি নেতা নাজমুল আলম নাজু, কেরোয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল আলম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শাহ আলমসহ ৩৭ জন।

    বিবাদী পক্ষের আইনজীবী আনোয়ার হোসেন মৃধা বলেন, রাজনৈতিক প্রতিহিংসায় উদ্দেশ্যেমূলকভাবে ৩৭ জন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীকে হত্যা মামলায় জড়ানো হয়েছে। তাদের বিরুদ্ধে সাক্ষীরা কেউই অভিযোগ করেননি। তারা আদালতে নির্দোষ প্রমাণিত হয়েছেন। এতে আদালত তাদের বেকসুর খালাস দিয়েছেন।

    প্রসঙ্গত, ২০১২ সালের ১৯ অক্টোবর রাতে রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়ন যুবলীগের সদস্য মিরাজ হোসেন পাটোয়ারীকে কুপিয়ে হত্যা করে দুবৃর্ত্তরা। এ ঘটনায় নিহতের মা রানী বেগম বাদী হয়ে ৪২ জনকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ তদন্ত করে আদালতে চার্জশিট দাখিল করে। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণে আদালতে অভিযুক্তরা দোষী প্রমাণিত হয়নি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ