• Uncategorized

    রামগতি-কমলনগর আসনে জাসদ নেতা পেলেন নৌকা

      প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২৩ , ১০:০৮:১৯ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৪ আসনে ১৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে মোশারফ হোসেনকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। রোববার (১৭ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ্মীপুর জেলা রিটার্নিং কর্মকর্তা বরাবর এক আবেদনে ১৪ দলীয় জোটভুক্ত প্রার্থী হিসেবে মোশারফ হোসেনকে নৌকা প্রতীক বরাদ্দে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেন।

    এর আগে দল থেকে কেন্দ্রীয় নেত্রী ফরিদুন্নাহার লাইলীকে মনোনয়ন দেওয়া হয়েছিল, সম্প্রতি জোটের শরিক দলের বৈঠকে লাইলীকে পরিবর্তন করে মোশারফের নাম ঘোষণা করা হয়। জানা যায়, মোশারফ হোসেন ৬০ এর দশকে অবিভক্ত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা হিসেবে বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, তিনি মুক্তিযুদ্ধে রামগতি-হাতিয়া-ভোলাসহ দ্বীপাঞ্চলে মুজিব বাহিনীর অন্যতম কমান্ডার ছিলেন।

    এ ছাড়াও তিনি ১৯৮৮ সালে এ আসনে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) থেকে এমপি নির্বাচিত হয়েছেন। এ বিষয়ে কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম উদ্দিন ও রামগতি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ বলেন, দলের সিদ্ধান্তই চূড়ান্ত। দল থেকে যাকেই নৌকা দেওয়া হয়েছে তাকে জয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন তারা।

    জাতীয় সমাজতান্ত্রিক দলের (ইনু) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও লক্ষ্মীপুর-৪ আসনে মহাজোটের প্রার্থী মোশারফ হোসেন জানান, আমি এখানকার সাবেক সংসদ সদস্য।
    তখন জনগণের জন্য কাজ করেছি। নিজের স্বার্থে কিছুই করিনি। কখনো অন্যায়কে প্রশ্রয় দিইনি। এখন জোট আমাকে মনোনয়ন দিয়েছে। আমি জয়ী হয়ে রামগতি-কমলনগরের মেঘনার ভাঙন রোধসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ স্থানীয়দের সঙ্গে নিয়ে করতে চাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ