• Uncategorized

    গজারিয়ায় বিশ্ব মা দিবস পালিত-আলোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ৯ মে ২০২১ , ১২:১৭:১১ প্রিন্ট সংস্করণ

    এম,এ কাইয়ুম মাইজভান্ডারিঃ

    “শেখ হাসিনার বার্তা, নারী পুরুষ সমতা” এই স্লোগান কে সামনে রেখে আজ রবিবার (৯ মে) বিশ্ব মা দিবস উপলক্ষে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলায়, উপজেলা পরিষদ সভা কক্ষে বিশ্ব মা দিবসে মানবিক সহায়তা প্রদান ও মতবিনিয়ম সভার অনুষ্ঠিত হয়েছে।

    গজারিয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যলায়ের আয়োজনে ও উপজেলা প্রসাশনের সার্বিক সহাযোগিতায় আগত মা (নারী) দের মাঝে সহায়তা প্রদান সভাটি আয়োজন করা হয়।মত বিনিময় সভায় বক্ত্যারা প্রিয় মমতাময়ী মা যিনি একজন নারী। এই উপজেলায় সেই নারী জাতির আমাদের সমাজে চলা পথে বিভিন্ন প্রতিবন্ধকতা ও উত্তরণ পথ সর্ম্পকে মতামত রাখেন।

    মা দিবসে মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপজেলা নিবার্হী কর্মকর্তা জিয়াউল হক চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আঁখি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী (খোকন)। নিমন্ত্রিত অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়াদা ইয়াসমিন। অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা সহ আগত নারী (মা) বৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ