• Uncategorized

    রাজশাহীতে ভটভটি-অটোরিকশা সংঘর্ষ; নিহত ৩ আহত ৪

      প্রতিনিধি ২ আগস্ট ২০২৩ , ৪:১৬:১৯ প্রিন্ট সংস্করণ

    মো: মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি

    রাজশাহীর মোহনপুরে ভটভটির সঙ্গে অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৪ জন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী-নওগাঁ সড়কের মোহনপুর উপজেলার সাকোয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন, বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের জিউপাড়া গ্রামের আজিজুর রহমান (৩৫), মোহনপুর উপজেলার মোহনপুর গ্রামের জাহাঙ্গীর আলম (৪৫) ও একই গ্রামের আবুল হোসেন (৫৫)।
    আহতরা হলেন, মোহনপুর উপজেলার আমরাইল গ্রামের মজিবর হোসেন (৬০), একই গ্রামের তৈয়ব আলী (৫০), সাকেয়া গ্রামের আনসারুজ্জামান (৭০) ও একই গ্রামের চঞ্চল (৩৮)।

    মোহনপুর থানার অফিসার ইনচার্জ হরিদাস মন্ডল জানান, বাগমারা থেকে তিনটি গরু নিয়ে একটি ভটভটি রাজশাহী নগরের সিটি হাটে যাচ্ছিল। এ সময় মোহনুপরের সাকোয়া এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় একজন সাইকেল আরোহীকে চাপা দিলে ভটভটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে সাইকেল আরোহী নিহত হন। পরে আহত ছয়জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎস ২ জনকে মৃত ঘোষনা করেন। বাকি ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে#

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ