• Uncategorized

    মেহেরপুর জেলার মুজিব নগরে ট্রাক ও মোটর সাইকেল পাশাপাশি সংঘর্ষে নিহত ১জন

      প্রতিনিধি ১৮ মে ২০২১ , ১:৪৬:০৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাসুদ ফারুক বাবলু বগুড়া প্রতিনিধি:

    মেহেরপুর জেলার মুজিবনগরে ট্রাক ও -মোটরসাইকেলের পাশাপাশি সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর ১ জন নিহত এবং ১ জন আহত হয়েছে বলে জানা গেছে ।ঘটনাটি ঘটেছে, আজ মঙ্গলবার (১৮ মে), দুপুরে মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের যতারপুর বাজার এলাকায়।

    সরজমিনে গিয়ে ঘটনার বিবরণে জানা যায়, মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের সেন্টু ও তার সহধর্মিণী মোটরসাইকেল যোগে মেহেরপুরের উদ্দেশ্যে যাওয়ার সময় পথিমধ্যে যতারপুর বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আম বোঝাই একটি ট্রাক ঢাকা মেট্রো ট-২২১৭৫০ কোনঠাসা করে ফেলে তাকে। এমতবস্থায় পাশাপাশি সংঘর্ষ হলে ।

    সেন্টু মিয়ার স্ত্রী মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় আংশিক পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায় । ও মোটরসাইকেল চালক আহত হয়। এঘটনায় স্বজনদের কান্নায় এলাকার বাতাস ভারী হয়ে ওঠে। হাজার হাজার মানুষের ঢল নামে ঘটনাস্থল পরিদর্শনে।এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইতিমধ্যে পুলিশের কর্মকর্তারা তদন্তের জন্য এসে পৌঁছেছেন। আহত সেন্টু (৪৩) কে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।বলে জানিয়েছেন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ