• Uncategorized

    সুজানগর অফিসার্স ক্লাবের আয়োজনে কর্মকর্তাদের বিদায়,বরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ২ মে ২০২১ , ৫:১১:৫৫ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান,পাবনা:

    উপজেলা প্রসাশনের কর্মকর্তাদের বিদায়, বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে পাবনার সুজানগর উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে বিদায়,বরণ ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন, অফিসার্স ক্লাবের উপদেষ্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। অফিসার্স ক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন।

    নবনির্বাচিত পৌর মেয়র রেজাউল করিম রেজা।এ সময় আরো বক্তব্য দেন, নবনিযুক্ত থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, বিদায়ী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষি বিদ ময়নুল হক সরকার, নবনিযুক্ত কৃষি কর্মকর্তা রাফিউল ইসলাম, উপজেলা প্রকৌশলী আবুল হাশেম, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জব্বার, জাইকার প্রকল্প কর্মকর্তা ইমরান হোসাইন প্রমুখ।

    উল্লেখ্য বগুড়া জেলা পুলিশ থেকে সুজানগর থানায় নবনিযুক্ত অফিসার ইনচার্জ মিজানুর রহমান ও ফেনী থেকে সুজানগর উপজেলায় নবনিযুক্ত কৃষি কর্মকর্তা রাফিউল ইসলাম কে বরণ ও সুজানগর উপজেলা থেকে বগুড়ার কাহালু উপজেলায় বদলী কৃত বিদায়ী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষি বিদ ময়নুল হক সরকার কে বিদায়ী ফুলেল শুভেচ্ছা জানানো হয়।পরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ