• Uncategorized

    মতলব উত্তর ফরাজীকান্দি  ইউনিয়নে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ

      প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২০ , ৩:৪৮:৪৮ প্রিন্ট সংস্করণ

    মো.তুহিন ফয়েজ:

    মতলব উত্তর উপজেলার  ফরাজীকান্দি ইউনিয়নে জেলেদের মাঝে ভিজিএফ এর  চাল  বিতরণ করা হয়েছে ৷  ১৫ অক্টোবর (বৃহস্পতিবার ) সকালে মতলব উত্তর উপজেলার  ফরাজীকান্দি  ইউনিয়নে  ১ হাজার  ৫শত ৫  জন জেলে পরিবারের  মাঝে ২০  কেজি হারে  ৩০মেট্রিক টন  চাউল  বিতরণ করা হয়।

    চাউল  বিতরণ কার্যক্রমের উদ্বোধন করে

    সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন,সরকার “মা ইলিশ  নিধন প্রতিরোধ কার্যক্রম” বাস্তবায়নে জেলেদের জন্য বিশেষ ভিজিএফ  খাদ্যশস্য বরাদ্দ করেছেন ৷ বৃহত্তর স্বার্থে তা আপনাদের মেনে চলতে হবে। আজকের মা ইলিশ নিধন করা নাহলে আগামী দিনে  এই ইলিশ আপনারাই ধরবেন, আপনারাই এর সুফল ভোগ করবেন। ইলিশ আমাদের চাঁদপুরের সম্পদ, তা রক্ষা করা আপনার আমার সকলের দায়িত্ব ও কর্তব্য।

    ১৪ অক্টোবর থেকে ৪ঠা নভেম্বর পর্যন্ত ২২ দিন ইলিশ মাছ ধরা নিষেধ।  শুধু তাই নয়, ইলিশ মাছ ধরা, বাজার জাত করন, আহরন ও বিপনন সম্পূর্ণ বন্ধ থাকবে। এ সময় ইলিশ প্রজনন মৌসুম, ইলিশ উন্নয়নে কেহ বাধা প্রদান করলে শাস্তি দেয়া হবে।

    এ সময়  উপস্থিত ছিলেন- ট্যগ অফিসার মোঃ ওলিউল্লাহ, মতলব উত্তর উপজেলা মৎস লীগের  সভাপতি ওমর আলি, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রেজাউল করিম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আঃ রব প্রধান ,ফরাজীকান্দি ইউনিয়নের ইউপি সদস্য মোঃ ইসমাইল হোসেন,মোঃ নাছির উদ্দিন মুন্সি,হালিম সরকার,মাহবুব আলম,সালাউদ্দিন, খাজা আহমেদ,শফিক পাটাওয়ারী সহ এলাকার গন্যমান্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ৷

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ