• খেলা

    রসূলপুর ঈদগাঁহ্ পাড়া যুব সমাজের উদ্যোগে ফুটবল প্রীতি ম্যাচ

      প্রতিনিধি ১৬ আগস্ট ২০২২ , ৩:২০:৫৩ প্রিন্ট সংস্করণ

    নরসিংদীর চর অঞ্চলের করিমপুর ইউনিয়নের রসূলপুর ঈদগাঁহ্ পাড়া যুব সমাজের উদ্যোগে ফুটবল প্রীতি ম্যাচ ২০২২ আয়োজন করা হয়েছে ১৭ আগস্ট রোজ বুধবার রাত ৮:০০ ঘটিকায় এই খেলাটিকে এলাকার গণ্যমান্য অনেক ব্যক্তিরা সমর্থন করেন না। সেই সব সম্মানী ব্যক্তিদেরকে বৃদ্ধ আঙ্গুল দেখিয়ে, খেলাটি কে চালানোর চেষ্টা করেন একটি কুচক্র মহল। আরো কিছু তথ্য জানান এলাকার কিছু সাধারণ মানুষ নাম না প্রকাশ করতে অনিচ্ছুক করে বলেন আমি আমার জীবনের প্রথম দেখেছি এই পবিত্র স্থানে তারা একটি রাতের বেলায় খেলা অনুষ্ঠিত করেছে আমরা এলাকার অনেকেই তাদেরকে বলেছি যে এই রাতে ঈদগাহ মাঠে খেলাটি না দেওয়ার জন্য এবং আমাদের কথা কোনো মতেই তারা শোনেন না।

    আমি দেখতে পেরেছি এলাকাতে যদি রাতের বেলায় খেলাটি অনুষ্ঠিত হয়। তাহলে এই এলাকায় আবারও ট্যাটা যুদ্ধ হওয়ার মতো সম্ভবনা কিছুটা বুঝা যায়। আমরা এলাকার সাধারণ মানুষ আইন-শৃঙ্খলার বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি যে এই রাতের বেলায় ফুটবল খেলাটি যেন অনুষ্ঠিত না হয়। এলাকার সাধারণ জনগন খেলার বিপক্ষে আছে এলাকার শান্তি রক্ষার চেষ্টায় আছি আমরা চাই না যে এলাকায় এই ফুটবল খেলা কে কেন্দ্র করে লক্ষ লক্ষ টাকা বাজি ধরা হয়। এলাকাতে যেন কোন প্রকার জুয়া খেলা না হয়। এবং এলাকার মানুষ যেন শান্তিতে থাকতে পারে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি আমরা সাধারণ জনগণ যেন শান্তিতে বসবাস করতে পারি এটাই আমার প্রশাসনের কাছে চাওয়া।

    রসুলপুর ঈদগাঁহ্ পাড়া এলাকাটিকে ঘুরে জানা যায়। এলাকায় বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করে যেমন বুঝা যায় সামনে একটি বড় ধরনের বিপদের মুখোমুখি হবে এই রসুলপুর ঈদগাঁহ্ পাড়া মানুষ, তাই অত্র এলাকার সাধারণ মানুষ বলেন যে এই পবিত্র স্থানে যেন কোন প্রকার জুয়া খেলার মত প্রকাশ্যে ফুটবল খেলা না হয়। তাই আইন শৃঙ্খলা বাহিনীদের কাছে সাধারণ জনগণের এটাই চাওয়া রাতের বেলা ফুটবল প্রীতি ম্যাচটি যেন বন্ধ করে দেওয়া হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ