• শিক্ষা

    ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের লাঞ্ছনায় প্রতিবাদ বিক্ষোভ।

      প্রতিনিধি ২৬ মার্চ ২০২২ , ২:২৫:০৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাইফুল ইসলাম (আকাশ)।ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধি:

    ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের লাঞ্ছনার প্রতিবাদে উপাচার্যের বাসভবনের সামনের রাস্তা অবরোধ করেরাখেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। শিক্ষার্থীদের অভিযোগ আজ ২৬ মার্চ (শনিবার) সকালে কৃষি বিশ্ববিদ্যালয়ের বেগম রোকেয়া হলের শিক্ষার্থীরা র‌্যালি বের করলে ছাত্রলীগের একটি গ্রুপ তাদের সাথে অশালীন আচরণ করে কয়েকজনত ছাত্রীকে তাদের সাথে নিয়ে যায়। শাখা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী তায়েফুর রহমান রিয়াদের নেতৃত্বে ছাত্রীদের নানাভাবে ভয় ভীতি দেখান ও লাঞ্ছিত করা হয়েছে বলে দাবি করেন তারা।

    পরে এর প্রতিবাদে সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসার সামনে অবস্থান নেয় লাঞ্ছিত শিক্ষার্থীরা। পরে সেখানে অন্যান্য ছাত্রী হলের শিক্ষার্থীরাও যোগ দেয়। তাদের সাথে সহমত প্রকাশ করেছে শাখা ছাত্রলীগের আরেকটি গ্রুপ। তায়েফ রিয়াদের বহিষ্কার ও শাস্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এক পর্যায়ে ছাত্রীদের এক অংশ টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন।আরেক জন ছাত্র অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে বলেন, এটা সম্পূর্ণ সাজানো নাটক এবং ষড়যন্ত্র ।

    এমন কিছুই করা হয়নি। বরং মেয়েরা হলের সিনিয়রদের সাথে অযৌক্তিক খারাপ ব্যবহার করেছে।বেগম রোকেয়া হলের কৃষি অনুষদের স্নাতকোত্তর শিক্ষার্থী ও কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ইসরাত জাহান বলেন, ওই সময় আমি ওখানে ছিলাম কাউকে লাঞ্ছিত করা হয়নি এটা একটা সম্পূর্ণ মিথ্যা অপবাদ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ