• Uncategorized

    পাবনা সুজানগর হাটখালি ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত রয়েছেন ফিরোজ আহমেদ খান।

      প্রতিনিধি ৩১ আগস্ট ২০২০ , ২:৪০:৩৮ প্রিন্ট সংস্করণ

     

     

     

    শেখ রেজাউল করিম রুবেলঃ

    পাবনা জেলার সুজানগর উপজেলা হাটখালি ইউনিয়নের নির্বাচনী প্রচারণা প্রতিদিনই ছুটে যাচ্ছেন সাধারণ মানুষের কাছে। প্রতিদিনই মানুষের দুঃখ কষ্টের ভাগ্নের চেষ্টা করছেন ফিরোজ আহমেদ খান। ফিরোজ আহমেদ খান আমাদেরকে জানান তিনি চেয়ারম্যান হবেন এটা তার চিন্তা নয় তিনি সাধারণ মানুষের দুঃখ কষ্টের ভাগ নিতে চান তাদের পাশে থাকতে চান এটাই তার ইচ্ছা।

    তিনি বলেন আমার যদি চেয়ারম্যান হওয়ার লোভ থাকতোতাহলে আমি চেয়ারম্যান হওয়ার পরে মানুষের যে দুঃখ-কষ্ট রাস্তাঘাটে চলতে পারে না মানুষ তাদের ন্যায্য অধিকার পায় না আমি আমার নিজের অর্থায়নে আমি তাদের পাশে দাঁড়িয়েছি এলাকার বিভিন্ন রাস্তাঘাটের উন্নয়ন করেছি। যেটা হাটখালি ইউনিয়নের চেয়ারম্যান তথা উপরমহলের করা কথা ছিল সেটা আমি যতটুকু পারি সমাধানের চেষ্টা করেছি।

    তিনি আরও আমাদেরকে বলেন তিনি যদি চেয়ারম্যান হতে নাও পারেন তবুও তার এই সাধারণ মানুষের সেবা এবং তাদের পাশে দাঁড়ানো অব্যাহত থাকবে। আজ তিনি হাকিমপুর এবং শ্রীপুরে সাধারণ মানুষের সাথে তাদের দুঃখ কষ্টের কথা শোনেন এবং তাদেরকে আশ্বাস দেন তিনি যদি চেয়ারম্যান হতে পারেন অথবা তার সাধ্যমতো যতটুকু পারে তিনি চেষ্টা চালিয়ে যাবেন যাতে গরীব অসহায় মানুষের দুঃখ-কষ্ট একটু হলেও দূর করা যায়। এসময় উপস্থিত ছিলেন হাকিমপুর এবং শ্রীপুরের ছাত্রলীগ যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী এবং সাধারণ জনগণ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ